বুধবার, ৬ এপ্রিল, ২০২২ ০০:০০ টা
এমবাপ্পে

পিএসজিতেই থাকছেন

পিএসজিতেই থাকছেন

ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে নতুন গুঞ্জন উঠেছে। পিএসজিতেই থেকে যাচ্ছেন তিনি! ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ অনুরোধ করেছেন, মেসি-নেইমারদের সঙ্গেই যেন খেলেন এমবাপ্পে। এই অনুরোধ ছাড়াও লোভনীয় প্রস্তাব এসেছে পিএসজির কাছ থেকে। বিশ্বের সবচেয়ে বেশি বেতন পাওয়া ফুটবলার হয়ে যেতে পারেন এমবাপ্পে পিএসজির সঙ্গে নতুন চুক্তি করে।

মেসির পিএসজি যাওয়ার ক্ষেত্রে আগেই সঠিক খবর দেওয়া সাংবাদিক ড্যানিয়েল রাইয়োলা বলেছেন, ‘আমার কথা কেউ বিশ্বাস করবে না তবে তার (এমবাপ্পে) নতুন চুক্তি মে মাসেই ঘোষণা করা হবে এবং সে থাকবে।’ কেবল রাইয়োলার বক্তব্যই নয়, এমবাপ্পের কথাও এখন নতুন কিছুর ইঙ্গিত দিচ্ছে। ফরাসি তারকা বলেছেন, ‘আমি এখনো কোনো সিদ্ধান্ত নেইনি। এখন নতুন নতুন বিষয় সামনে আসছে। যেগুলোকে আমার বিবেচনা করতেই হবে। সেসব নতুন বিষয় কী জানতে চান? আমি শান্ত হয়ে আমার পরিবারের জন্য সবচেয়ে ভালো সিদ্ধান্তটাই নিতে চাই।’

কিলিয়ান এমবাপ্পে রিয়াল মাদ্রিদকে নিজের স্বপ্নের ক্লাব বলে আখ্যা দিয়েছেন অনেক আগেই। চলতি মৌসুম শেষ হলে পিএসজির সঙ্গে তার চুক্তি শেষ হয়ে যাবে। এরপর তিনি ফ্রিতেই যেতে পারছেন রিয়ালে। কিন্তু অনেক কিছুই বদলে যেতে পারে সামনের দিনগুলোতে। প্রেসিডেন্টের অনুরোধ এবং লোভনীয় প্রস্তাব মেনে নিতে পারেন এমবাপ্পে। থেকে যেতে পারেন পিএসজিতেই।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর