শনিবার, ১৬ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

রানে সবার ওপরে নাঈম

১০ ম্যাচে ৭৪৯ রান

ক্রীড়া প্রতিবেদক

ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে গতকাল লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে জিতেও শেষরক্ষা হলো না মোহামেডান স্পোর্টিং ক্লাবের। সুপার সিক্স নিশ্চিত করতে পারল না ঐতিহ্যবাহী দলটি। আগের দিন রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবের জয়ের পরই নিশ্চিত হয়ে যায় সুপার সিক্সে থাকছে না মোহামেডান। লিজেন্ডস অব রূপগঞ্জ হারলেও নাঈম ইসলাম দুর্দান্ত ব্যাটিং করেন (৮০ রান)। ১০ ম্যাচে ৭৪৯ রান করে তালিকার শীর্ষে আছেন তিনি। ৭২৮ রান নিয়ে দুইয়ে আছেন এনামুল হক বিজয়।

গতকাল বিকেএসপির তিন নম্বর মাঠে লিজেন্ডস অব রূপগঞ্জকে ৮০ রানে হারিয়েছে মোহামেডান। ৩০৮ রানের লক্ষ্য দিয়ে প্রতিপক্ষকে তারা থামিয়ে দিয়েছে ২২৭ রানে। ১০ ম্যাচে পাঁচটি করে জয়-পরাজয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলে ৭ নম্বরে থেকে লিগ শেষ করল মোহামেডান। সমান পয়েন্ট হলেও ‘হেড টু হেড’ হিসেবে এগিয়ে থাকায় সেরা ছয়ে জায়গা করে নিয়েছে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্স। প্রাথমিক পর্বে এ দুই দলের বিপক্ষেই হেরেছিল মোহামেডান।

দল হারলেও দুর্দান্ত ব্যাটিং করেছেন নাঈম ইসলাম। গতকাল শেষ ব্যাটসম্যান হিসেবে আউট হওয়ার আগে তিনি ৮ চারে ৮০ রানের ইনিংস খেলেন। তবে দলটির অন্য কেউ দাঁড়াতে পারেননি মোহামেডানের বোলিংয়ের সামনে। নাজমুল অপু পাঁচ উইকেট নেন মোহামেডানের বিপক্ষে। এর আগে মোহামেডানের হয়ে মেন্ডিস ১০১ রান করেন। এ ছাড়া পারভেজ ৭৬ ও মাহমুদুল্লাহ ৭০ রান করেন। লিজেন্ডস অব রূপগঞ্জের পক্ষে চারটি উইকেট শিকার করেন মেহেদী রানা। ম্যাচসেরার পুরস্কার জেতেন মোহামেডানের লঙ্কান ক্রিকেটার কুসল মেন্ডিস।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর