শনিবার, ১৬ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

মোহনবাগানকে হারাতে চায় আবাহনী

ক্রীড়া প্রতিবেদক

এএফসি কাপে গ্রুপ পর্ব নিশ্চিত করার লক্ষ্য নিয়ে আজ কলকাতা যাচ্ছে আবাহনী লিমিটেড। কলকাতার সল্ট লেক স্টেডিয়ামে ১৯ এপ্রিল প্লে-অফ ম্যাচে এটিকে মোহনবাগানের মুখোমুখি হবে আকাশি-নীল জার্সিধারীরা। আবাহনীর ম্যানেজার সত্যজিৎ দাস রূপু জানান, ভারতে গিয়ে তিনটি সেশন অনুশীলন করার সুযোগ পাবে তার দল।

ভারতে গিয়ে আবাহনীর ফুটবলার ও কর্মকর্তাদের কভিড টেস্ট করা লাগলেও কোনো কোয়ারেন্টাইন করতে হবে না। আজ বিকালেই অনুশীলন করার সুযোগ পাবে দলটি। মোহনবাগানের বিপক্ষে জয়ের লক্ষ্য নিয়েই যাচ্ছে মারিও লেমোসের দল। সত্যজিৎ দাস রূপু বলেন, ‘একটা দল গ্রুপ পর্বে খেলার সুযোগ পাবে। সুতরাং, এটা আমাদের ডু অর ডাই ম্যাচ। আমাদেরকে জিততেই হবে।’ তিনি আরও বলেন, ‘আমি জয়ের ব্যাপারে দারুণ আশাবাদী।’ প্লে-অফের আগের রাউন্ডে ওয়াকওভার পেয়েছে আবাহনী মালদ্বীপের ক্লাব ভ্যালেন্সিয়ার বিপক্ষে। গত ১২ এপ্রিল সিলেটে ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু ভ্যালেন্সিয়া না আসায় এএফপি আবাহনীকে পরের পর্বে বাই দিয়ে দিয়েছে।

 অন্যদিকে এটিকে মোহনবাগান শ্রীলঙ্কার ব্লু স্টারকে ৫-০ গোলে হারিয়েছে আগের পর্বে। আবাহনী-মোহনবাগান ম্যাচের বিজয়ী ডি গ্রুপে বসুন্ধরা কিংস, গোকোলাম কেরালা ও মালদ্বীপের ম্যাজিয়ার মুখোমুখি হবে।

সর্বশেষ খবর