শনিবার, ৩০ এপ্রিল, ২০২২ ০০:০০ টা
প্যাট কামিন্স

শ্রীলঙ্কায় টি-২০ খেলবেন না

শ্রীলঙ্কায় টি-২০ খেলবেন না

শ্রীলঙ্কা সফর করবে অস্ট্রেলিয়া জাতীয় দল ও অস্ট্রেলিয়া ‘এ’ দল। জাতীয় দল খেলবে টেস্ট, ওয়ানডে ও টি-২০ সিরিজ। একই সময় ‘এ’ দল ব্যস্ত থাকবে আনঅফিসিয়াল টেস্ট ও লিস্ট ‘এ’ ম্যাচ নিয়ে। জাতীয় দল ও ‘এ’ দল শ্রীলঙ্কা যাবে জুনে। সফরের জন্য যে চারটি স্কোয়াড ঘোষণা করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড তাতে ৩৪ ক্রিকেটার সুযোগ পেয়েছেন স্কোয়াডে। সফরে টি-২০ সিরিজ খেলবেন না টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স।

 এবং সন্তান জন্মদানের সময় স্ত্রীর পাশে থাকতে লেগ স্পিনার অ্যাডাম জাম্পা বিশ্রাম নিয়েছেন ওয়ানডে ও টি-২০ সিরিজ থেকে। সফরে তিনটি টি-২০, ৫টি ওয়ানডে ও দুটি টেস্ট খেলবে অস্ট্রেলিয়া। ‘এ’ দল খেলবে দুটি চার দিনের ম্যাচ ও দুটি ওয়ানডে। দুই দেশের সিরিজ শুরু হবে ৭ জুন। দুই টেস্ট সিরিজ খেলতে ৮ মে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা।

টি-২০ স্কোয়াড : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, জশ হেইজেলউড, জশ ইংলিস, মিচেল মার্চ, গেন ম্যাক্সওয়েল, জাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সোয়েপসন, ডেভিড ওয়ার্নার ও ম্যাথু ওয়েড।

ওয়ানডে স্কোয়াড : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স কেয়ারি, প্যাট কামিন্স, ক্যামেরন গ্রিন, জশ হেইজেলউড, ট্রাভিস হেড, জশ ইংলিস, মার্নাস লাবুশেন, মিচেল মার্শ, গেন ম্যাক্সওয়েল, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সোয়েপসন ও ডেভিড ওয়ার্নার।

টেস্ট স্কোয়াড : প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, স্কট বোল্যান্ড, অ্যালেক্স কেয়ারি, ক্যামেরন গ্রিন, জশ হেইজেলউড, ট্রাভিস হেড, জশ ইংলিস, উসমান খাওয়াজা, মার্নাস লাবুশেন, ন্যাথান লায়ন, মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন ও ডেভিড ওয়ার্নার।

অস্ট্রেলিয়া ‘এ’ স্কোয়াড : শন অ্যাবট, স্কট বোল্যান্ড, পিটার হ্যান্ডসকম, অ্যারন হার্ডি, মার্কাস হ্যারিস, ট্রাভিস  হেড, হেনরি হান্ট, জশ ইংলিস, ম্যাথু কুনেমান, নিক ম্যাডিনসন, টড মার্ফি, জশ ফিলিপি, ম্যাট রেনশ, জাই রিচার্ডসন, টানভির স্যাঙ্ঘা, মার্ক স্টেকেটি।

সর্বশেষ খবর