বৃহস্পতিবার, ১২ মে, ২০২২ ০০:০০ টা

১১০ বল খেলা হয়েছে প্রস্তুতি ম্যাচে

১১০ বল খেলা হয়েছে প্রস্তুতি ম্যাচে

প্রথম দিনের মতো দ্বিতীয় দিনও বৃষ্টি বাধায় পড়েছে প্রস্তুতি ম্যাচ। বিসিবি একাদশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুদিনের প্রস্তুতি ম্যাচে খেলা হয়েছে সব মিলিয়ে ১৮.২ ওভার বা ১১০ বল! বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচটিতে সফরকারী শ্রীলঙ্কা দুদিন ব্যাটিং করে ১৮.২ ওভারে অধিনায়ক দিমুথ কারুণারতেœর উইকেট হারিয়ে ৫০ রান সংগ্রহ করে। বৃষ্টি¯œাত ম্যাচের প্রথম দিন লঙ্কানরা ব্যাটিং করে ৮.৩ ওভার এবং স্কোর বোর্ডে রান ছিল ১ উইকেটে ১৪। গতকাল ব্যাটিং করে ৯.৫ ওভার। রান করে বিনা উইকেটে ৩৬। ওপেনার ওসাদা ফার্নান্দো ব্যাটিং করছিলেন ২৬ রানে এবং কুশল মেন্ডিস ২ রানে।

 অধিনায়ক কারুণারতেœ প্রথম দিন ব্যক্তিগত ২ রানে মুকিদুল ইসলামের বাউন্সারে উইকেটরক্ষক এনামুল হক বিজয়ের গ্লাভসবন্দী হন। গতকাল বৃষ্টিতে খেলা দুপুর আড়াইটায় বাতিল ঘোষণা করেন আম্পায়ারদ্বয়। প্রথম টেস্ট চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১৫-১৯ মে। দ্বিতীয় টেস্ট মিরপুরে ২৩-২৭ মে। টেস্ট দুটির প্রস্তুতি নিতেই প্রস্তুতি ম্যাচ খেলছিল সফরকারীরা। প্রীতিম্যাচে খেলা সুযোগ পেয়েছিলেন মোসাদ্দেক হোসেন সৈকত। ব্যাটিং করার সুযোগ না পাওয়ায় হতাশ, ‘ব্যাটিং করতে না পারায় হতাশ। তবে বৃষ্টির উপর কারও কোনো হাত নেই।’

সংক্ষিপ্ত স্কোর :

শ্রীলঙ্কা : ৫০/১, ১৮.২ ওভার (ওসাদা ফার্নান্দো ২৬*, দিমুথ কারুণারতেœ ২, কুশল মেন্ডিস ২*। আবু জায়েদ রাহী ৪-১-৮-০, মুকিদুল ইসলাম ৪-১-৬-১, এনামুর হক ৫-১-১৪-০, রিপন মন্ডল ৩.২-০-১৯-০, মুশফিক হাসান ২-০-৩-০)।

সর্বশেষ খবর