শিরোনাম
মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২ ০০:০০ টা

অভিনন্দন বসুন্ধরা কিংস

শিরোপা জয় এমনিই আনন্দের। আর তা যদি হ্যাটট্রিক হয় তাহলে উৎসবতো বাঁধভাঙা হবেই। এসবের সবকিছু ছাড়িয়ে গেছে বসন্ধুরা কিংস। হ্যাটট্রিক শিরোপা কৃতিত্ব নতুন নয়। কিন্তু কিংস যা পেরেছে ৭৪ বছর ঘরোয়া ফুটবল ইতিহাসে অন্য কেউ পারেনি। অভিষেকের পর তারাই একমাত্র দল হ্যাটট্রিক শিরোপা জিতল। এ কৃতিত্ব যেমন গৌরবের আবার তা স্বর্ণাক্ষরে লেখা হয়ে থাকবে।  হ্যাটট্রিক চ্যাম্পিয়নের জন্য বসুন্ধরা কিংসকে অভিনন্দন জানাই।

বসুন্ধরা পেশাদার লিগে আগমনের পরই এ আসর নতুনভাবে জেগে উঠেছে। এ জন্য ধন্যবাদ জানাই বসুন্ধরা গ্রুপকে। তারা যেমন বসুন্ধরা কিংস গড়েছে তেমনি বড় দুই ক্লাব শেখ জামাল ধানমন্ডি ও শেখ রাসেলকে পৃষ্ঠপোষকতা করছে। ফুটবলে এমন দুর্দিনে বসুন্ধরার এ ভূমিকা সত্যিই প্রশংসনীয়।

বসুন্ধরা কিংসের পরিবেশ ও কমিটমেন্টই বার বার সাফল্য এনে দিচ্ছে। ক্লাব সভাপতি ইমরুল হাসানের ক্যারিশমা দলকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বিদেশি ও লোকালদের মধ্যে সমন্বয় চমৎকার। কোচ অস্কার খেলোয়াড়দের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করেন। যা দলের বড় প্লাস পয়েন্ট। বসুন্ধরা ফুটবলকে নতুন প্রাণ দিয়েছে। অন্য দলকে এগিয়ে আসতে হবে। ফুটবল উন্নয়নে কাজ করতে হবে। বসুন্ধরা পারলে আমরা কেন পারব না, জেদ থাকতে হবে। দেখবেন ফুটবল আবার গ্রহণযোগ্য হয়ে উঠবে সবার কাছে। 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর