মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২ ০০:০০ টা

কিংস অ্যারিনায় অন্যরকম উদযাপন

ক্রীড়া প্রতিবেদক

কিংস অ্যারিনায় অন্যরকম উদযাপন

বসুন্ধরা কিংস অভিষেকের পর টানা তিনবার লিগ শিরোপা জিতে ইতিহাস গড়েছে আগেই। মুন্সিগঞ্জে সাইফ স্পোর্টিংকে হারিয়েই চ্যাম্পিয়ন হয় অস্কারের দল। তবে উৎসবটা নিজেদের মাঠেই করল তারা। গতকাল বসুন্ধরা কিংস অ্যারিনায় আবাহনী লিমিটেডের মুখোমুখি হন রবসন রবিনহোরা। আকাশি নীল জার্সিধারীদের বিপক্ষে ৩-২ গোলের জয়ে উৎসব করে কিংস। ভিন্ন রকমের এক উৎসব দেখল বাংলাদেশের ফুটবলপ্রেমীরা। নানা রঙের পোস্টার ফেস্টুনে বসুন্ধরা কিংস অ্যারিনার চারপাশ সাজিয়ে তোলে বসুন্ধরা কিংস। হাজার হাজার সমর্থকদের নিয়ে উৎসব করে। কনসার্ট আয়োজন করে। আবাহনীর বিপক্ষে ম্যাচ জিতে সন্ধ্যায় আতশ বাজি ফুটিয়ে শিরোপা উৎসব করে বসুন্ধরা কিংস। বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান দারুণ খুশি। হ্যাটট্রিক শিরোপা দুই ম্যাচ আগে নিশ্চিত হয়। কিন্তু ইমরুল বলেন, ঢাকা আবাহনীকে না হারালে সেই উল্লাসের পূর্ণতা থাকে না। দুবার চ্যাম্পিয়ন হয়েছি পেশাদার লিগে দুবারই আবাহনীকে পরাজিত করেছি। এবারেও হারিয়েছি। এ যেন বসুন্ধরা কিংসের হ্যাটট্রিকের পর আরেক হ্যাটট্রিক।

পেশাদার লিগে টানা তিন মৌসুমেই আবাহনীকে হারানোর কৃতিত্ব অর্জন করল ফুটবল কিং বসুন্ধরা কিংস। গতকাল ম্যাচটি ছিল আনুষ্ঠানিকতায়। কিন্তু দলের লড়াইতো মর্যাদায় পরিণত হয়েছিল। এ লড়াইয়ে জেতা মানে বাড়তি আনন্দ করা। ফেডারেশন কাপ ও স্বাধীনতা কাপে আবাহনীর কাছে হারের রেকর্ড থাকলেও লিগে ঠিকই হার না মানা রয়েছে।

এনিয়ে লিগে দুই ক্লাব ছয়বার লড়ল। এর মধ্যে বসুন্ধরা চার বার জিতলেও আবাহনীর প্রাপ্তি ছিল দুবার ড্র করা। আবাহনী চেয়েছিল গতকাল ম্যাচটি জিতে কিছুটা হতাশা কাটাতে। কিন্তু সুপারম্যান রবসন রবিনহোর কারণে তা সম্ভব হয়নি। বিজয়ের উৎসবে মাঠ ছেড়েছে কিংসই। ৩১ জুলাই শেখ জামালের ধানমন্ডির বিপক্ষে চ্যাম্পিয়নের শেষ ম্যাচ। এবার শুরুটা কিংসের হারে হলেও শেষটা জয় চায়।

সর্বশেষ খবর