রবিবার, ৩১ জুলাই, ২০২২ ০০:০০ টা

এ কেমন ‘রান আউট’ লিটন?

ক্রীড়া প্রতিবেদক

এ কেমন ‘রান আউট’ লিটন?

ক্যাচ তুলে দিয়েই ড্রেসিং রুমের পথে হাঁটতে শুরু করেন লিটন দাস। কিন্তু ওই দিকে ফিল্ডার যে ক্যাচ মিস করেছে তার লক্ষ্যই নেই। নিজের বোকামির জন্য অদ্ভুতভাবে রান আউট হলেন তিনি -এএফপি

স্কুপ করতে গিয়ে বিপদ ডেকে আনেন লিটন দাস। শন উইলিয়ামসের বলে শর্ট ফাইন লেগে ক্যাচ তুলে দেন। তারপর কোনো দিকে না থাকিয়ে ড্রেসিং রুমের পথে হাঁটা শুরু করেন।

কিন্তু এদিকে জিম্বাবুয়ের ফিল্ডার রিচার্ড এনগারাভা ক্যাচটি লুফে নিলেও তা নিয়ন্ত্রণে রাখতে পারেননি। বল মাঠে পড়ে যায় তার হাত ফসকে। কিন্তু সেটা খেয়ালই করলেন না লিটন।

নন-স্ট্রাইকিং প্রান্তে থাকা ব্যাটসম্যান এনামুল হক বিজয়ের ডাকেও সাড়া দেননি। কিন্তু জিম্বাবুইয়ান ছিলেন সতর্ক। এনগারাভা ক্যাচ মিস করলেও দ্রুত থ্রো করেন। উইলিয়ামস বল ধরে নন-স্ট্রাইকিং প্রান্তের উইকেট ভেঙে দেন।

অনফিল্ড আম্পায়াররা ক্যাচের জন্য আউট দেননি। কিন্তু থার্ড আম্পায়ার রিপ্লে দেখে রান আউটের সিদ্ধান্ত দেন। হাস্যকরভাবে আউট হয়ে যান লিটন দাস।

অথচ গতকাল তার কাঁধে ছিল গুরু দায়িত্ব। প্রথম ব্যাট করে জিম্বাবুয়ে ২০৫ রানের পাহাড় গড়ে। বাংলাদেশের শুরুটাও হয়েছিল দুর্দান্ত। পাওয়ার প্লেতে ৬০ রান করে সফরকারীরা। শুরুতে ওপেনার মুনিম শাহরিয়ারকে হারালেও লিটন-বিজয়ের দারুণ জুটিতে দাপটের সঙ্গেই এগুতে থাকে বাংলাদেশ। লিটনও শুরুতেই ঝড় তুলেছিলেন। কিন্তু ১৯ বলে ৩২ রান করে নিজের বোকামির জন্য ফিরে যেতে হলো।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর