শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২ ০০:০০ টা

নতুন জুটি রবসন-ডরিয়েলটন

ক্রীড়া প্রতিবেদক

নতুন জুটি রবসন-ডরিয়েলটন

রবসন রবিনহো, ডরিয়েলটন গোমেজ

ফুটবল দলবদলে বাজার চড়া। শোনা যাচ্ছে ঘরোয়া আসরের ইতিহাসে এবারই প্রথম কোনো ফুটবলার নাকি কোটি টাকার পারিশ্রমিক পেতে যাচ্ছেন। নতুন মৌসুমের জন্য ক্লাবগুলো ঘর গোছাতে ব্যস্ত। অনেকে কাজ সেরেও ফেলেছেন। বসুন্ধরা কিংস যেমন টানা চতুর্থবার শিরোপা জিততে সেরা দল গড়ছে। তেমনিভাবে ঢাকা আবাহনী লিগ শিরোপার খরা কাটাতে তৎপর হয়ে উঠেছে। এক সময় আবাহনী থেকে কে মোহামেডানে যাচ্ছে? কিংবা আবাহনীর কোন খেলোয়াড়কে মোহামেডান পাচ্ছে এ নিয়ে সমর্থকদের মধ্যে উত্তেজনা তৈরি হতো। দুই দলের দলবদল নিয়ে স্টেডিয়াম আঙ্গিনায় হট্টগোলও হয়েছে।

এখন আবার বসুন্ধরা ও আবাহনীকে ঘিরে দর্শকদের আগ্রহ বেড়েছে। বিশ্বকাপ খেলা কোস্টারিকার ড্যানিয়েল কলিন ড্রেসকে ঢাকায় উড়িয়ে এনে ছিল কিংসই। সত্যি বলতে কী তাঁরই নৈপুণ্যে পেশাদার লিগে অভিষেক আসরে চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস গড়েছিল বসুন্ধরা কিংস। পরের মৌসুমে কলিন ড্রেসকে ঢাকায় দেখা যায়নি।

বয়সের কারণে হয় তো বসুন্ধরা ম্যানেজমেন্ট তাঁর প্রতি আগ্রহ দেখায়নি। এই কলিন ড্রেসকে গেল মৌসুমে আবাহনী খেলায়। বয়স হলেও তাঁর নৈপুণ্য সবাইকে মুগ্ধ করে। বসুন্ধরার সমর্থকরা আফসোস করে বলতেন কলিন ড্রেসকে কেন গুরুত্ব দেওয়া হলো না।

কলিন ড্রেসকে ঘিরে আফসোস থাকলেও এবার বসুন্ধরা সমর্থকদের জন্য বড় সুখবর অপেক্ষা করছে। সদ্য সমাপ্ত লিগে আবাহনীর হয়ে মাঠ কাঁপান ব্রাজিলের ডরিয়েলটন গোমেজ। যাকে পারফেক্ট নাম্বার নাইন বলা হয়। ১৮ গোল দিয়ে লিগে তৃতীয় সর্বোচ্চ গোলদাতা হন। সেই ডরিয়েলটন আবাহনী ছেড়ে চলে এসেছেন বসুন্ধরা কিংসে। জুটি বাঁধবেন আরেক ব্রাজিলিয়ান রবসন রবিনহোর সঙ্গে। রবসন কেমন মানের তা নিয়ে আলোচনার কোনো প্রয়োজন নেই। তার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ডরিয়েলটন।

একবার চিন্তা করুন আক্রমণ ভাগে বসুন্ধরা কতটা ভয়ংকর রূপ ধারণ করবে। অবশ্য ডরিয়েলটনের ব্যাপারে কিংস ম্যানেজমেন্ট নীরব। তবে বিষয়টি আর গোপন থাকছে না। দেশে যাওয়ার আগেই ডরিয়েলটনের সঙ্গে নাকি বসুন্ধরার সব চূড়ান্ত হয়ে গেছে। অপেক্ষা শুধু ঘোষণা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর