শিরোনাম
রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

হলান্ড ম্যাজিক চলছেই

হলান্ড ম্যাজিক চলছেই

ইংলিশ প্রিমিয়ার লিগে হলান্ড ম্যাজিক চলছেই। গতকাল ম্যানচেস্টার সিটি লিগের ম্যাচে উলভারহ্যাম্পটনকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে। দলের পক্ষে দারুণ একটি গোল করেছেন নরওয়েজিয়ান তারকা আরলিং হলান্ড। এছাড়াও একটি করে গোল করেন জ্যাক গ্রিলিশ ও ফিল ফোডেন। এ জয়ে ৭ ম্যাচে ১৭ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে উঠে এলো পেপ গার্ডিওলার দল। ৬ ম্যাচে ১৫ পয়েন্ট সংগ্রহ করে দুইয়ে অবস্থান করছে আর্সেনাল। আজ বিকালে ব্রেন্টফোর্ডের মুখোমুখি হবে আর্সেনাল। জিতলেই আবার শীর্ষ স্থান ফিরে পাবে তারা।

আরলিং হলান্ড কিছুদিন আগে ইংলিশ প্রিমিয়ার লিগে মাসসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন। দুর্দান্ত ফুটবল উপহার দিচ্ছেন তিনি ম্যানচেস্টার সিটির জার্সিতে। একের পর এক গোল করেই চলেছেন। এরই মধ্যে ১১ গোল করেছেন ইংলিশ প্রিমিয়ার লিগে। সবমিলিয়ে ম্যানসিটির জার্সিতে ১০ ম্যাচ খেলেই করেছেন ১৪ গোল। আক্ষরিক অর্থেই গোল মেশিন হয়ে উঠেছেন এই নরওয়েজিয়ান ফুটবলার। মেসি-রোনালদো পরবর্তী যুগে ফুটবল বিশ্ব শাসন করার মতো তারকা পাওয়া গেল! গত কয়েক বছর ধরেই নিজের ফর্ম ধরে রেখেছেন তিনি।

২২ বছর বয়সী এই তরুণ অস্ট্রিয়ান লিগ থেকে জার্মান বুন্দেসলিগায় খেলতে এসেই তারকাখ্যাতি পেয়ে যান। এবার তিনি তরতর করে সিঁড়ি বেয়ে উপরের দিকে উঠে চলেছেন। কিলিয়ান এমবাপ্পের সঙ্গে আরলিং হলান্ডের লড়াইটা বেশ মুগ্ধকরই হতে যাচ্ছে ফুটবলপ্রেমীদের জন্য। বর্ষসেরার লড়াইয়েও এই দুজনই হয়তো একে অপরের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠবেন! হলান্ডের মতোই এমবাপ্পেও দারুণ ফুটবল উপহার দিচ্ছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর