৩ মার্চ, ২০১৬ ১৪:৪২

খুররমের জায়গায় পাকিস্তান দলে ডাক পাচ্ছেন শেহজাদ

অনলাইন ডেস্ক

খুররমের জায়গায় পাকিস্তান দলে ডাক পাচ্ছেন শেহজাদ

পাকিস্তানের ওপেনার আহমেদ শেহজাদকে বিশ্বকাপের স্কোয়াডে নেওয়া হতে পারে বলে জানিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড,পিসিবি। দল থেকে ছিটকে পড়তে পারেন ডানহাতি ব্যাটসম্যান খুররম মনজুর।

অফিসিয়াল কোনো ঘোষণা না আসলেও বোর্ড সূ্ত্রে জানা যায়, খুব শিগগিরই খুররমের স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন শেহজাদ। সূত্রটি জানায়, ভারতের মাটিতে আসন্ন বিশ্বকাপের জন্য খুররম মনজুরের স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন শেহজাদ। তার কাছে বোর্ড থেকে পাসপোর্টের যাবতীয় কাগজ-পত্র চেয়ে পাঠানো হয়েছে।

চলতি এশিয়া কাপের আসরেও রাখা হয়নি শেহজাদকে। অন্যদিকে ব্যাট হাতে ব্যর্থ হন খুররম মনজুর। আরব আমিরাত, ভারত আর বাংলাদেশের বিপক্ষে তিনটি ম্যাচ খেলে খুররম ২৭ বল মোকাবেলা করে মাত্র ১১ রান করেন।

দলে সুযোগ না পাওয়া প্রসঙ্গে কিছুদিন আগেই শেহজাদ মুখ খোলেন। তিনি বোর্ডের নির্বাচকদের উপর বেশ ক্ষুব্ধ হয়ে জানান, দুই-একটি সিরিজে ব্যাটসম্যানরা ব্যর্থ হলে তাদের অভিজ্ঞতাকে মূল্যায়ন না করে স্কোয়াড থেকে বাদ দেওয়ার কোনো কারণ দেখিনা। যদি পারফরমেন্সটাই আসল জিনিস হতো তাহলে আমাকে দলে রাখা হতো। আমি জানিনা কি কারণে আমাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে। গত সাড়ে তিন বছরে আমি অনেক ভালো পারফর্ম করেছি।

সম্প্রতি শেষ হওয়া পাকিস্তান সুপার লিগের আসরে দারুণ ব্যাটিং করেন শেহজাদ। কোযেটা গ্লাডিয়েডর্সের হয়ে সর্বোচ্চ রান করেন তিনি। সে আসরে ১৪৩.৫৬ স্ট্রাইক রেটে করেন ২৯০ রান।

বিডি-প্রতিদিন/৩ মার্চ ২০১৬/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর