শিরোনাম
প্রকাশ : ৩ মার্চ, ২০২১ ০২:০০
প্রিন্ট করুন printer

মাঠে ফিরছেন ধোনি

অনলাইন ডেস্ক

মাঠে ফিরছেন ধোনি
ফাইল ছবি

বাইশ গজে গত বছরটা মোটেই ভালো যায়নি মহেন্দ্র সিং ধোনির। করোনা আবহে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পর আইপিএলে সাফল্য আসেনি। তবে গত বছরের মতো এবারও আইপিএলের প্রথম দল হিসেবে প্রস্তুতি শুরু করতে চলেছে চেন্নাই সুপার কিংস। আগামী ১১ মার্চ থেকে চিপকে অনুশীলনে নামবেন ধোনিসহ প্রথম সারির বেশ কয়েকজন ক্রিকেটার।

ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ককে দেখার জন্য এখন আইপিএলের দিকেই তাকিয়ে থাকেন ভক্তরা। চলতি মাসেই অনুশীলন শুরু করে দিতে চলেছে চেন্নাই সুপার কিংস। বিসিসিআই'র তরফ থেকে এখনও চতুর্দশ আইপিএলের দিনক্ষণ ঘোষণা করা হয়নি। তবে শোনা যাচ্ছে আইপিএলের চতুর্দশ সংস্করণ শুরু হবে এপ্রিলে। তবে বোর্ডের দিন ঘোষণার আগেই প্রস্তুতি দিন ঠিক করে ফেলল ধোনির ফ্র্যাঞ্চাইজি সিএসকে।
 
আগামী ১১ মার্চ থেকে অনুশীলন শুরু করতে চলেছে সুপার কিংস। প্রথমদিন থেকেই ধোনিসহ প্রথম সারির বেশ কয়েকজন ক্রিকেটারের অনুশীলনে যোগ দেওয়ার কথা। তবে আন্তর্জাতিক ম্যাচ খেলছেন এমন ক্রিকেটারদের বাদ দিয়েই শুরু হতে চলেছে সিএসকের অনুশীলন পর্ব। ধোনি ছাড়াও থাকতে পারেন সুরেশ রায়না। গত বছর একই দিনে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন ধোনি ও রায়না। 

সিএসকে'র তরফে জানানো হয়, একে একে সব ক্রিকেটাররা অনুশীলনে যোগ দেবেন। অনুশীলনের প্রথম দিন থেকেই অধিনায়ক ধোনিকে পাওয়া যাবে। কঠিন জৈব সুরক্ষা বলয়ের নিয়ম মেনে অনুশীলন চলবে। সকলের করোনা পরীক্ষাও করা হবে। গত আইপিএলেও সবার আগে অনুশীলনের ব্যবস্থা করেছিল চেন্নাই সুপার কিংস। কিন্তু দলের একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় অস্বস্তিতে পড়েছিল সিএসকে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য