১৮ অক্টোবর, ২০২১ ১৫:৫৪

মাহমুদউল্লাহকে টুইটে ‘খোঁচা দিল’ স্কটল্যান্ড (ভিডিও)

অনলাইন ডেস্ক

মাহমুদউল্লাহকে টুইটে ‘খোঁচা দিল’ স্কটল্যান্ড (ভিডিও)

পুরো সংবাদ সম্মেলনকক্ষ কয়েক মুহূর্তের জন্য থমকে যায় সে কারণেই

টি-টোয়েন্টি বিশ্বকাপে গতকাল নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের কাছে ৬ রানের হার নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ। স্কটল্যান্ডের ছোড়া ১৪১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৭ উইকেটে বাংলাদেশ সংগ্রহ করে ১৩৪ রান।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনটা বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহর জন্য স্বাভাবিকভাবেই কঠিন ছিল। সেই সংবাদ সম্মেলন আরও কঠিন হলো আরেকটি কারণে।

বাংলাদেশ দলের হারের ব্যাখ্যা যখন দিচ্ছিলেন মাহমুদউল্লাহ, তখনই স্কটিশরা জয়োৎসব করছে ড্রেসিংরুমে। সংবাদ সম্মেলনের স্থান ও ড্রেসিংরুম কাছাকাছিই। স্কটল্যান্ডের খেলোয়াড়দের উল্লাসধ্বনিতে চাপা পড়ে যাচ্ছিল মাহমুদউল্লাহর কথা। পুরো সংবাদ সম্মেলনকক্ষ কয়েক মুহূর্তের জন্য থমকে যায় সে কারণেই। স্কটিশদের এই বিজয় উল্লাস তো মাহমুদুল্লাহর জন্য কাঁটা ঘায়ে নুনের ছিটা!

তাদের আওয়াজের কারণেই কয়েকটা প্রশ্নের উত্তর দেওয়ার পরই থেমে যেতে হয়েছিল মাহমুদউল্লাহকে। ওই সময়ের ফুটেজ সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গেছে, যা স্কটিশদের নজর এড়ায়নি।

আইসিসির দেওয়া সংবাদ সম্মেলনের ফুটেজ থেকে ৫৩ সেকেন্ডের অংশ কেটে টুইটারে পোস্ট করে ক্রিকেট স্কটল্যান্ড ক্যাপশনে লিখেছে, ‘দুঃখিত, আমরা পরেরবার এটা (উদযাপনের আওয়াজ) কমিয়ে রাখব।’ মাহমুদউল্লাহ বাহিনীকে এভাবেই খোঁচা দিল স্কটল্যান্ড।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর