২৭ অক্টোবর, ২০২১ ০৯:৫৯

ভারতের বিপক্ষে পাকিস্তানের জয়; স্ট্যাটাস দিয়ে চাকরি খোয়ালেন শিক্ষিকা

অনলাইন ডেস্ক

ভারতের বিপক্ষে পাকিস্তানের জয়; স্ট্যাটাস দিয়ে চাকরি খোয়ালেন শিক্ষিকা

বিশ্বকাপ মঞ্চে ভারতের বিপক্ষে কোনো জয়ই ছিল না পাকিস্তানের। সেই পাকিস্তানই বিরাট কোহলিদের ১০ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করেছে। বিশ্বকাপে ভারতের বিপক্ষে প্রথমবারের মতো জয়ে বাঁধভাঙা উল্লাসে ফেটেছে গোটা পাকিস্তান।

পাকিস্তানের জয়ে উল্লাস করতে গিয়ে বিপদে পড়েছেন ভারতীয় এক শিক্ষিকা। চাকরিটাই খোয়ালেন তিনি। তার নাম নাফিসা আতারি। তিনি রাজস্থানের উদয়পুরের নিরজা মোদি বিদ্যালয়ে শিশুদের পড়ান।

ভারতীয় এই শিক্ষিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে পাকিস্তানের জয়ে স্ট্যাটাস দিয়ে নিজের সর্বনাশ ডেকে আনলেন।

পাকিস্তান ভারতকে হারানোর পর নাফিসা বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের ব্যাটিংয়ের ছবি দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর ক্যাপশনে লেখেন, ‘আমরাই জিতেছি।’ 

নাফিসার সেই স্ট্যাটাসে তার বিদ্যালয়ের এক ছাত্রের অভিভাবক মন্তব্যের ঘরের জিজ্ঞেস করেন, আপনি ভারতীয় হয়েও পাকিস্তানের সমর্থন করেন? 

নাফিসা জবাবে লেখেন, জি, আমি পাকিস্তান দলের সমর্থক। এর অল্প কিছুক্ষণের মধ্যেই নাফিসার স্ট্যাটাসের স্ক্রিনশট দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হলে নাফিসার স্কুল বিদ্যালয় কর্তৃপক্ষেরও নজরে আসে । 

পরদিন (সোমবার) বিদ্যালয় কর্তৃপক্ষ এক বিজ্ঞপ্তিতে নাফিসাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে বলে জানিয়ে দেয়।

দুবাইয়ে ভারতের দেওয়া ১৫২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে কোনো উইকেট না হারিয়েই রেকর্ড জয় নিয়ে মাঠ ত্যাগ করে পাকিস্তান। দুর্দান্ত জয়ে মোহাম্মদ রিজওয়ান ৫৫ বলে ৭৯ ও অধিনায়ক বাবর আজম ৫২ বলে ৬৮ রানে অপরাজিত থাকেন।

সূত্র: জিও নিউজ

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর