মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

মডেল ওয়ার্ড গড়ার প্রতিশ্রুতি

নিজস্ব প্রতিবেদক

মডেল ওয়ার্ড গড়ার প্রতিশ্রুতি

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৪৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের সব ধরনের নাগরিক সুবিধা নিশ্চিত করে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চান সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীরা। জলাবদ্ধতা দূরীকরণ, ড্রেনেজ ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থার আধুনিকায়ন, পানি ও মশক সমস্যার সমাধান, মাদক নির্মূল এবং পরিবেশ দূষণ রোধ করে এলাকাটিকে পরিবেশবান্ধব করতে চান সম্ভাব্য প্রার্থীরা।

ডিএসসিসি ৪৮ নম্বর ওয়ার্ডটি সায়েদাবাদ ও যাত্রাবাড়ী থানার একাংশ নিয়ে গঠিত। উত্তর যাত্রাবাড়ী, বিবির বাগিচা, উত্তর সায়েদাবাদ, দক্ষিণ সায়েদাবাদ, সায়েদাবাদ ওয়াসা হচ্ছে এ ওয়ার্ডের উল্লেখযোগ্য পাড়া-মহল্লা। ভোটার সংখ্যা ৩১ হাজার।

ওয়ার্ডের আওয়ামী লীগের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীরা হলেন, বর্তমান কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম অনু, সাবেক ছাত্রলীগ নেতা জাহিদ হোসেন জুয়েল ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল মাজেদ। বিএনপির সম্ভাব্য প্রার্থীরা হলেন, ওয়ার্ড বিএনপির সভাপতি আবদুল কাদের, সাবেক কাউন্সিলর থানা বিএনপির সহ-সভাপতি হাজী আতিক।

এ ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আবুল কালাম অনু বলেন, নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় অনেক কাজ করে অধিকাংশ নির্বাচনী প্রতিশ্রুতিই বাস্তবায়ন করেছি। তিনি বলেন, এলাকায় এক সময় মাদকের সমস্যা ছিল, এখন অনেক কম। আমরা মাদকের বিরুদ্ধে কাজ করছি।

নির্বাচিত হলে ৪৮ নম্বর ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলব। ওয়ার্ড বিএনপির সভাপতি আবদুল কাদের বলেন, আমার দল যদি নির্বাচনে আসে তাহলে এই ওয়ার্ড থেকে আমি দলের মনোনীত প্রতিনিধি হিসেবে নির্বাচন করব। জিতলে ওয়ার্ডের সব চেয়ে বড় সমস্য জলাবদ্ধতা, এ ছাড়া মাদকের সমস্যা দূর করব।

আরেক প্রার্থী জাহিদ হোসেন জুয়েল বলেন, মানুষের জন্য কাজ করা ইচ্ছা নিয়েই রাজনীতিতে এসেছি। আমি নির্বাচিত হলে নাগরিকদের সব অসুবিধা দূর করার পাশাপাশি আধুনিক সুবিধা নিশ্চিত করতেও কাজ করব।

সর্বশেষ খবর