মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

ফুটপাথের দোকানে বখাটের আড্ডা

অনেক বখাটে নেশাগ্রস্ত অবস্থায় মধ্যরাত পর্যন্ত আড্ডা জমায়। তাদের অশালীন কথাবার্তায় আমরা এলাকাবাসী চরম আতঙ্কগ্রস্ত

কাজী শাহেদ, রাজশাহী

ফুটপাথের দোকানে বখাটের আড্ডা

রাজশাহী মহানগরীর বুলনপুর নবীনগর এলাকায় চলাচলের ফুটপাথের ওপর একটি দোকানঘর বসানো হয়েছে। এ নিয়ে চলাচলে ভোগান্তির শিকার হচ্ছেন স্থানীয়রা। দোকানটি ফুটপাথ থেকে সরিয়ে দিতে এলাকাবাসী রাজশাহী সিটি করপোরেশনে (রাসিক) লিখিত আবেদন জানিয়েছেন। স্থানীয়রা গণস্বাক্ষর করে ফুটপাথটি চলাচলের জন্য উদ্ধার করার আবেদন জানান। এরপর এক মাস কেটে গেলেও এ ব্যাপারে কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।

এলাকাবাসীর আবেদনে উল্লেখ করা হয়, নগরীর চার নম্বর ওয়ার্ডের বুলনপুর নবীনগর জামে মসজিদের পূর্বদিকে সরকারি রাস্তা ও ড্রেনের ফুটপাথের ওপর জিল্লুর রহমানের ছেলে কাওসার হোসেন অবৈধভাবে একটি দোকানঘর বসিয়েছেন। এতে এলাকাবাসীর চলাচলের সমস্যা হচ্ছে। দোকানে মধ্যরাত পর্যন্ত কিছুসংখ্যক বখাটে আড্ডা জমায়। ফলে এলাকাবাসী ও এলাকার নারীদের রাস্তায় চলাচলে এবং আশপাশের পরিবারের বসবাসে নানা প্রকার সমস্যা সৃষ্টি হচ্ছে।

এলাকাবাসী জানান, দোকানে অনেক বখাটে নেশাগ্রস্ত অবস্থায় মধ্যরাত পর্যন্ত আড্ডা জমায়। তাদের অশালীন কথাবার্তায় আমরা এলাকাবাসী চরম আতঙ্কগ্রস্ত। ভয়ে আমরা কোনো প্রতিবাদ করিতে পারি না। সিটি করপোরেশনে অভিযোগ করা হলেও কোনো লাভ হয়নি। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন টুনু জানিয়েছেন, এ ব্যাপারে খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর