বুধবার, ১ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

১২ রাশির নতুন বছর

শুভ সংখ্যা-৯

শুভ তাং-৯, ১৮. ২৭। শুভ রং-লাল, বেগুনি। শুভ বার-মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার। শুভ রত্ন-রক্ত প্রবাল, এমিথিস্ট/শুভ ধাতু-তাম্র। শুভ মূল-অনন্তমূল।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : প্রধান বৈশিষ্ট্য : জেদি, সাহসী, অগ্রগামী, রক্তিম চোহারা ও পুরুষ রাশি। অনেক চমক নিয়ে ২০২০ সালটি আপনার জন্য অপেক্ষা করছে। এ বছরটা আপনার সাফল্যের বছর। অর্থবিত্তের যোগ থাকায় এ বছর আপনার সাফল্যের বছর। নিজের পেশাগত জীবনে আপনি সফল হবেন। নতুন ব্যবসা- বার্ণিজ্যের উন্নতি ঘটবে। উচ্চশিক্ষায় যারা মনোনিবেশ করছেন তাদের জন্য রয়েছে রাষ্ট্রীয় ও সামাজিক স্বীকৃতির সম্ভাবনা। পারিবারিক জীবন সুখকর হবে। পরিবারকে সময় দিন। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে আপনার ছাড় দেওয়ার মানসিকতা আপনাকে সুখী করবে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হতে পারে। স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন। এ বছর আপনার প্রাপ্তি আর সাফল্যের বছর।

 

শুভ সংখ্যা-২

শুভ তাং-২, ১১, ২০, ২৯। শুভ রং-সাদা, সোনালি। শুভ বার-সোম, মঙ্গল ও বৃহস্পতিবার। শুভ রত্ন-মুক্তা, অরেঞ্জ, পোখরা। শুভ ধাতু-রৌপ্য। শুভ মূল-ক্ষিরিকামূল।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : প্রধান বৈশিষ্ট্য : সাহসী, সরল প্রকৃতির, ধৈর্যশীল ও স্ত্রী রাশি। ২০২০ সালটি আপনার জন্য শুভ। আয় বাড়বে তবে ব্যয়ের হিসাবটায় খেয়াল রাখতে হবে। কর্মক্ষেত্রে নিজের দায়িত্ব আরও বাড়তে পারে। ঊর্ধ্বতন কর্তার সঙ্গে কাজের সম্পর্ক ঠিক থাকলে লাভবান হবেন। ব্যবসা-বাণিজ্যেও হবেন লাভবান। উচ্চশিক্ষা, ব্যবসা, ভ্রমণ ও ধর্মীয় যাত্রায় বিদেশগমনের সম্ভাবনা রয়েছে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো সম্পত্তি পুনরুদ্ধার হতে পারে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে। বিবাহের পর ঘরে আসবে ভাগ্যলক্ষ্মী। দাম্পত্য জীবনে আপনি আরও সুখের দেখা পাবেন। ভুলে গেলে চলবে না, সুখ-সমৃদ্ধির জন্য কাজ করে যেতে হবে, হতাশ হলে চলবে না। রোমান্স ও বিনোদন শুভ। দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন।

 

শুভ সংখ্যা-৬

শুভ তাং-৬, ১৫, ২৪। শুভ রং-সাদা, আকাশি। শুভ বার-শুক্র, মঙ্গল ও বুধবার। শুভ রত্ন-হীরা, ইন্দ্রনীলা। শুভ ধাতু-প্লাটিনাম। শুভ মূল-রামবাসকের মূল।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : প্রধান বৈশিষ্ট্য :  শিল্পীসুলভ মনোভাব, ব্যক্তিত্বসম্পন্ন, স্পষ্টবাদী, কল্পনাপ্রিয়, বিষম ও পুরুষ রাশি। ২০২০ সালটি তুলা রাশির জাতব্যক্তিদের জন্য ভাগ্যলক্ষ্মী সুপ্রসন্ন হবে। এ বছর আপনার সফলতা মিলতে পারে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের জন্য বছরটি রেকর্ড হয়ে থাকবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটো সমানতালে শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। পারিবারিক কলহে না জড়িয়ে সবার সঙ্গে সুসম্পর্ক রাখার বছর এটি। শিক্ষার্থীদের মনে অলসতা ছাড়তে হবে, তাহলেই মিলবে সাফল্য। অপরিচিতি কাউকে হুট করে বিশ্বাস না করে একটু যাচাই করে নিন। শারীরিক অস্বস্তিতে ঘাবড়ে যাওয়ার কিছু নেই। এ বছরটা আপনার কাজের বছর। সাফল্য আসবে, তাই কাজে মন দিন। সব ধরনের নেতিবাচক চিন্তা বাদ দিন। দীর্ঘদিনের ভাঙা বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা রয়েছে। আশাবাদী হোন, স্বপ্ন দেখা থামাবেন না।

 

শুভ সংখ্যা-৩

শুভ তাং-৩, ১২, ২১, ৩০। শুভ রং- হলুদ, বেগুনি। শুভ বার-বৃহস্পতি, শুক্র ও সোমবার। শুভ রত্ন-পোখরাজ, এমিথিস্ট। শুভ ধাতু-সোনা। শুভ মূল-বামুনহাটির মূল।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : প্রধান বৈশিষ্ট্য : ভদ্রোচিত স্বভাব, দৃঢচেতা, ধর্মপরায়ণ, নেতৃত্বপ্রিয়, বিষম ও পুরুষ রাশি। ২০২০ সালটি ধনু রাশির জাতব্যক্তিদের জন্য সফলতার গ্রাফ ক্রমশ চাঙ্গা হতে থাকবে। কর্ম-অর্থ, সুনাম, যশ প্রতিষ্ঠার সুউচ্চ আসনে অধিষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। উচ্চশিক্ষা, ভ্রমণ ব্যবসা ও ধর্মীয় যাত্রায় বিদেশগমনের সম্ভাবনা রয়েছে। বিয়ের জন্য বছরটিকে বেছে নিলে ভুল করেননি। প্রেমিক যুগল ভালোবাসায় সৎ ও সাহসী হোন। দাম্পত্য জীবনে সুখ- শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। নিজের সন্তানের যত্ন নিন, তারা ভালো থাকলে আপনার মনেও আসবে শান্তি। ভাই-বোনদের কাছ থেকে সহযোগিতা পাবেন। আপনিও এগিয়ে যান তাদের সাহায্যে। শরীরের প্রতি যত্নবান হোন। এ বছরটায় নিজের কাজ করাটাই বুদ্ধিমানের। আপনার শত্রুদের নিয়ে দুশ্চিন্তা করে সময় নষ্ট করবেন না। জীবন নিয়ে ইতিবাচক হোন। অল্পতে সন্তুষ্ট থাকাই সুখী মানুষের লক্ষণ। অনেক প্রাপ্তির এ বছরটি আপনার জন্য স্মরণীয় হয়ে থাকবে। বন্ধুত্বের দিকে হাত বাড়িয়ে দিন।

 

শুভ সংখ্যা-৮

শুভ তাং-৮, ১৭, ২৬। শুভ রং-বরু, সবুজ। শুভ বার-শনি, সোম ও শুক্রবার। শুভ রতœ-ইন্দ্রনীলা, পান্না। শুভ ধাতু-লৌহ। শুভ মূল-শ্বেতবেড়েলার মূল।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : প্রধান বৈশিষ্ট্য :  আধ্যাত্মিকতা, গোপনীয়তা, কর্মপটু ও পুরুষ রাশি। ২০২০ সালটি কুম্ভ রাশির জাতব্যক্তিদের জন্য দারুণ একটি বছর। শ্রমিক, কর্মচারী, মালিক সবারই রয়েছে সমৃদ্ধির সুযোগ। নিজের কাজে সাফল্য মিলতে শুরু করতে পারে। এতে আপনার মনোবল, জনবল, অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ বাড়াতে হবে এ বছর। পিতা-মাতার কাছ থেকে সাহায্য-সহযোগিতা পাবেন। বয়োজ্যেষ্ঠদের পরামর্শ আপনাকে সাহায্য করবে। শত্রুকে নিয়ে একদমই মাথা ঘামাবেন না। এ বছর আপনার যাত্রা শুভ। স্বদেশ-বিদেশ ভ্রমণ অতীতের রেকর্ড ছাড়িয়ে যেতে পারে। নিজের কাজটাই করুন। অন্যের সমালোচনা করে সময় নষ্ট করবেন না। সৎ থাকুন, মন রাখুন সতেজ। ইতিবাচক হোন। জীবনের ভালো দিকগুলো উপভোগ করুন। সবাইকে সাহায্য করুন, আপনিও সাহায্য পাবেন। হতাশা, ব্যর্থতা আপনার জন্য নয়। এ বছরটায় এসবকে পাত্তা না দিয়ে থাকুন খুশি। এ বছর বহু সুযোগ পাবেন, সেগুলো কাজে লাগান। এ বছরটি হবে আপনার জীবনের সবচেয়ে সফল বছর।

 

শুভ সংখ্যা-৬

শুভ তাং-৬, ১৫, ২৪। শুভ রং-সাদা, ঘিয়ে। শুভ বার-শুক্র, শনি ও বুধবার। শুভ রত্ন-হীরা, পান্না। শুভ ধাতু-প্লাটিনাম। শুভ মূল-রামবাসকের মূল।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : প্রধান বৈশিষ্ট্য :  শান্তিপ্রিয়, ব্যক্তিত্বসম্পন্ন, অধ্যবসায়ী ও দৃঢ়মনোবলের অধিকারী। নতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা নিয়ে এগিয়ে যাওয়ার বছর এটি। জীবনে সফলতার খোঁজে পরিশ্রমী হতে হবে। এ বছর পরিশ্রমের উপযুক্ত মূল্য মিলবে। ধৈর্য ধরে কাজ করে যান। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে, আশা করা যায়। সংকটকালে পরিবারের সদস্যদের সাহায্য করুন, তারাও আপনার বিপদে এগিয়ে আসবে। বন্ধুত্ব শুভ। শিক্ষার জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করছে এ বছর। প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা সহজ হবে। তাই কোনো সুযোগ হারাবেন না। পথচলায় আপনার জন্য সাফল্য অপেক্ষা করছে। বহু প্রাপ্তির এ বছরটি আপনাকে আরও সুখী করে তুলবে। উন্নতি আর সমৃদ্ধির বছর এটি, ভুলে যাবেন না।

 

শুভ সংখ্যা-১

শুভ তাং-১, ১০, ১৯, ২৮। শুভ রং-লাল, হলুদ। শুভ বার-রবি, মঙ্গল ও বৃহস্পতিবার। শুভ রত্ন-চুনি, রক্তপ্রবাল। শুভ ধাতু-তাম্র। শুভ মূল-বিল্বমূল।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : প্রধান বৈশিষ্ট্য : পরাক্রমী, শক্তিশালী, সহিষ্ণু, সহানুভূতিশীল ও ব্যক্তিত্বসম্পন্ন। ২০২০ সালটি সিংহ রাশির জাতব্যক্তিদের জন্য ভাগ্যলক্ষ্মী সুপ্রসন্ন হবে। দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। বেকারদের কর্মপ্রাপ্তি ঘটতে পারে। নিজ কাজে পদোন্নতি, নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়ন ও অচল ব্যবসা সচল হয়ে ওঠায় ঋণমুক্তি ঘটতে পারে। শিক্ষার্থীদের মন যেন এ বছর পড়াশোনাতেই থাকে। দাম্পত্য জীবনে কখনো কখনো মান-অভিমান হয়, তা মিটমাট করে নেওয়াই বুদ্ধিমানের কাজ হবে। ভাই-বোন, আত্মীয়-পরিজনদের সঙ্গে মেলবন্ধন ঘটতে পারে। প্রেমিকযুগলের জন্য বছরটি স্মরণীয় হতে পারে। এ বছর সমৃদ্ধির রেকর্ড সৃষ্টির বছর হতে পারে, যদি ধৈর্য ধরে নিজের কাজে মন দেন।

 

শুভ সংখ্যা-৯

শুভ তাং-৯, ১৮, ২৭। শুভ রং-লাল, গোলাপি, শুভ বার-মঙ্গল, বুধ ও রবিবার। শুভ রত্ন-রক্তপ্রবাল, পান্না। শুভ ধাতু-তাম্র। শুভ মূল-অনন্তমূল।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : প্রধান বৈশিষ্ট্য : উদ্ভাবনী শক্তি, বলিষ্ঠ কণ্ঠস্বর, চুম্বকীয় শক্তি ও স্ত্রী রাশি। বৃশ্চিক রাশির জাতব্যক্তিদের জন্য দারুণ একটি বছর ২০২০। কর্মপ্রত্যাশীদের কাজ মিলবে। নতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনায় সফল হবেন। ভাগ্য আপনার পক্ষেই আছে। তাই নিজের মতো করে কাজ করুন। শিক্ষার্থীদের মনোবল চাঙ্গা হয়ে উঠবে। পিতা-মাতার কাছ থেকে পাবেন সাহায্য- সহযোগিতা। মনের মানুষকে ভালোবেসে হবেন সফল। প্রেমে যত্নবান হোন। বিয়ে করতে চাইলে এখনই সময়। ভাই-বোন, আত্মীয়-পরিজনের সঙ্গে দীর্ঘস্থায়ী প্রীতির বন্ধন জোড়া লাগবে এ বছর। কেনাকাটায় লাভবান হতে পারেন। তাই ফ্ল্যাট, জমি, সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন বাস্তবায়ন হবে। এ বছরটায় যত কাজ করবেন তত সাফল্যের দিকে এগিয়ে যাবেন। সেই সাফল্যের কথা ভেবে এগিয়ে যান। জীবনটাকে উপভোগের বছর এটি। বিদেশযাত্রা শুভ। দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। এ বছর নানা প্রাপ্তিতে আপনার জীবন হয়ে উঠবে স্মরণীয়। কর্মক্ষেত্রে মিলবে সাফল্য। পারিবারিক জীবন হবে আরও সুখকর।

 

শুভ সংখ্যা-৮

শুভ তাং-৮, ১৭, ২৬। শুভ রং-নীল, আকাশি। শুভ বার-শনি, মঙ্গল ও শুক্রবার। শুভ রত্ন-নীলা, ক্যাটসআই। শুভ ধাতু-ইস্পাত। শুভ মূল-শ্বেতবেড়েলার মূল।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : প্রধান বৈশিষ্ট্য : রহস্যময়তা, উদার, পরোপকারী, গম্ভীর, পরিশ্রমী ও স্ত্রী রাশি।

মকর রাশির জাতব্যক্তিদের জন্য ২০২০ সালে দুর্যোগের মেঘ সরে গিয়ে নতুন সূর্য উদিত হবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের জন্য বছরটি রেকর্ড হয়ে থাকবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ-সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। বেকারদের কর্মপ্রাপ্তি, হারানো কর্ম পুনরুদ্ধার, নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়ন ও অচল ব্যবসা সচল হয়ে ওঠায় ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের পতন হবে আশা করা যায়। শিক্ষার্থীদের এ বছর পড়াশোনায় মন দিতে হবে, তবেই আসবে সাফল্য। সন্তানদের ক্যারিয়ার, পড়াশোনা, স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুঃশ্চিন্তা পুরোপুরি কেটে যাবে, মিলবে স্বস্তি। দাম্পত্য জীবন হবে সুখের। নিজের স্বাস্থ্য নিয়ে সচেতন ও যত্নবান হওয়া চাই। প্রেম রোমান্সে অগ্রগামী ও সৎ থাকুন। এটা স্বপ্ন পূরণের বছর। তাই কোনো বাধা এলে থেমে যাবেন না। সুখ-সমৃদ্ধি পেতে চাইলে নিজের কাজে মন দিন। সব হতাশা, দুশ্চিন্তা ঝেরে ফেলুন।

 

শুভ সংখ্যা-৩

শুভ তাং-৩, ১২, ২১, ৩০। শুভ রং-হলুদ, ফিরোজা। শুভ বার-বৃহস্পতি, শুক্র ও বুধবার। শুভ রত্ন-পোখরাজ, গোমেদ। শুভ ধাতু-সোনা। শুভ মূল-বামুনহাটিরমূল

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : প্রধান বৈশিষ্ট্য : ধার্মিক, শ্রদ্ধাবান, নেতৃত্ব, সহিষ্ণু, বুদ্ধিমত্তা ও মিশ্র। মীন রাশির জাতব্যক্তিদের জন্য ২০২০ সালটি ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে দাঁড়াবে আশা করা যায়। এ বছর অর্থবিত্ত, সুনাম মিলবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। বন্ধুরা সাহায্য করবে, আপনিও বন্ধুদের দেখভাল করুন। হারানো ধনসম্পদ, সম্পত্তি, ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সন্তানরা আজ্ঞাবহ হয় থাকবে, এমনকি তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। গৃহবাড়িতে সাজ সাজ রবরব করবে। ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। দাম্পত্য জীবনে আরও যত্নবান হতে হবে। জীবনসাথীর সঙ্গে সম্পর্ককে প্রাধান্য দিন, তার মতামতকে গুরুত্ব দিন। রাগ, জেদ, অহংকার আপনার উন্নতির পথে বাধা। তাই এসব নেতিবাচক আবেগ বর্জন করে পরিশ্রমী, মিতব্যয়ী, কৌশলী ও সঞ্চয়ী মনোভাবাপন্ন হোন। এ বছর আপনার এগিয়ে যাওয়ার বছর। গত বছরের তুলনায় এ বছর আপনি আরও বেশি উন্নতি করবেন বলে মনে হচ্ছে। প্রেম-রোমান্স শুভ।

 

শুভ সংখ্যা-৫

শুভ তাং-৫, ১৪, ২৩। শুভ রং-সবুজ, আকাশি। শুভ বার-বুধ, শুক্র ও শনিবার। শুভ রত্ন-পান্না, পিতপোখরাজ। শুভ ধাতু-সোনা। শুভ মূল-বৃদ্ধদারকের মূল।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : প্রধান বৈশিষ্ট্য : বুদ্ধিমান, কৌশলী, আত্মবিশ্বাসী ও পুরুষ রাশি। ২০২০ সালটি মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য সমৃদ্ধির বছর। লাভবান হতে চাইলে এ বছর পরিশ্রম করুন। যত বাধাই আসুক, হাল ছাড়লে চলবে না। এ বছর বেকারদের মুখে হাসি ফুটবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। এ বছর আপনার ব্যবসার প্রচার ও প্রসার ঘটবে। বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি মিলবে আশা করা যায়। প্রযুক্তিযন্ত্রের যত্ন রাখার দিকে বিশেষ নজর রাখলে এতে ফল ভালোই হবে। সব মিলিয়ে এ বছরটায় আপনার প্রাপ্তির পরিমাণ বেশি। সব ধরনের নেতিবাচক ভাবনা দূর করুন। হতাশার কিছু নেই, আপনার সুখ আর সমৃদ্ধি সবাইকে চমকে দেবে। রোমান্স ও বিনোদন শুভ।

 

শুভ সংখ্যা-৫

শুভ তাং-৫, ১৪, ২৩। শুভ রং-সবুজ, হালকা নীল। শুভ বার-বুধ, শুক্র ও শনিবার। শুভ রত্ন-পান্না, পিতাম্বরী নীলা। শুভ ধাতু-সোনা। শুভ মূল-বৃদ্ধদারকের মূল।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : প্রধান বৈশিষ্ট্য : বুদ্ধির স্বকীয়তা, আকর্ষণীয় শক্তি, সৎগুণের স্বকীয়তা, সৌম্য ও স্ত্রী রাশি। কন্যা রাশির জন্য নতুন বছরটি স্মরণীয়-বরণীয় হয়ে উঠবে বলে মনে হচ্ছে। হাত বাড়ালেই সফলতা ধরা দিতে পারে। তাই বলে এই সমৃদ্ধিকে হেলাফেলা করা যাবে না। বেকার যুবক-যুবতীদের কাজ মিলতে পারে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। প্রেম-রোমান্স, বিনোদন, ভ্রমণ, বিবাহ, বিনিয়োগ বন্ধুত্ব শুভ। নতুন সম্পর্ক ও ব্যবসায় সাহস নিয়ে এগিয়ে আসুন। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা যোগ্য কর্মলাভের আশায় বিদেশগমনের পথ প্রশস্ত হবে। পারিবারিক কলহ দেখা দিলে আপনিই এগিয়ে এসে মিটমাট করে নিন। হতাশা ঝেরে নিজের কাজ করুন। সাফল্য আসবেই।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর