Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ ডিসেম্বর, ২০১৮ ১০:০১
আপডেট : ১২ ডিসেম্বর, ২০১৮ ১১:০৭

নারায়ণগঞ্জ-৪

শামীম ওসমানের প্রতিদ্বন্দ্বী কাসেমীকে চেনেন না ৯৮ শতাংশ ভোটার

রোমান চৌধুরী সুমন, নারায়ণগঞ্জ

শামীম ওসমানের প্রতিদ্বন্দ্বী কাসেমীকে চেনেন না ৯৮ শতাংশ ভোটার
শামীম ওসমান

প্রার্থী বর্তমান সংসদ সদস্য শামীম ওসমান। প্রতিদ্বন্দ্বী মুফতি মনির হোসেন কাসেমী। নাম শুনে চমকে ওঠেন ভোটার তথা জেলার রাজনৈতিক নেতা-কর্মীরা। কাসেমী! কে এই কাসেমী? কেউ তাকে চিনতে পারছেন না। কোথা থেকে এলেন তিনি। আর লড়বেন কিনা শামীম ওসমানের বিরুদ্ধে। বড় বড় হেভিওয়েট নেতা শামীম ওসমানের বিরুদ্ধে নির্বাচন করা নিয়ে নানা চিন্তা-ফিকির করেন। কিন্তু কাসেমী কী করবেন। স্থানীয়দের মতে, প্রার্থী কাসেমীকে সংসদীয় এলাকার ৯৮ শতাংশ মানুষ চেনেনই না।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী শামীম ওসমানের বিপরীতে জাতীয় ঐক্যফ্রন্ট থেকে মনোনয়ন দেওয়া হয়েছে জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় নেতা মুফতি মনির হোসেন কাসেমীকে। এ নিয়ে পুরো সংসদীয় এলাকায় চলছে ব্যাপক আলোচনা।

আলোচনা শামীম ওসমানকে নিয়ে নয়, হচ্ছে কাসেমীকে নিয়ে। ইতিমধ্যে জমিয়তের প্রার্থী কাসেমী হুঙ্কারও দিয়েছেন সুষ্ঠু নির্বাচন হলে তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন।

নিজের পরিচয় দিতে গিয়ে সাংবাদিকদের কাছে অপরিচিত প্রার্থী কাসেমী বলেন, আমি আগন্তুক নই। আমি এই মাটির মানুষ, আমার বাড়ি এইখানে, আমার সাত পুরুষ এইখানে বাস করে। আমি একজন আলেম, আলেম হিসেবে সব আলেম- ওলামার সঙ্গে সব সময় ভালো সম্পর্ক ছিল। বিগত প্রায় ৮ বছর ধরে আমি নারায়ণগঞ্জে কাজ করে যাচ্ছি আমাদের পরিসরে আলেম-ওলামার সঙ্গে, বিভিন্ন নেতার সঙ্গে; ২০-দলীয় জোটের সঙ্গে বিশেষ করে বিএনপি নেতাদের সঙ্গে আমার পরিচয় আছে এবং ওঠা-বসা আছে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য