Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ ডিসেম্বর, ২০১৮ ১৩:১১
আপডেট : ১৯ ডিসেম্বর, ২০১৮ ১৬:১৭

৫০টি সংসদীয় আসন কেড়ে নেয়ার চেষ্টার অভিযোগ মান্নার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

৫০টি সংসদীয় আসন কেড়ে নেয়ার চেষ্টার অভিযোগ মান্নার
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী মাহমুদুর রহমান মান্না।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৫০টি সংসদীয় আসন কেড়ে নেয়ার চেষ্টার অভিযোগ করেছেন নাগরিক ঐক্যের আহবায়ক ও বগুড়া-২ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী মাহমুদুর রহমান মান্না। তিনি বলেছেন, এখনকার আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আওয়ামী লীগ কি না সন্দেহ আছে। নৌকা এখন দুঃশাসনের প্রতীক আর ধানের শীষ গণতন্ত্রের প্রতীক। সারাদেশের মত বগুড়ার শিবগঞ্জে ধানের শীষের পক্ষে মানুষ মাঠে নেমেছে। নিশ্চিত বিজয় ছিনিয়ে নেয়ার জন্যই চক্রান্ত চলছে। ৫০টি আসন সরকার কেড়ে নেয়ার চেষ্টা করছে। তিনি বলেন, ভয়ভীতি দেখিয়ে কেন্দ্র দখল করা যাবে না। ৩০ তারিখ পর্যন্ত মাঠে আছি, থাকবো। শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাবো। বুধবার বেলা সাড়ে ১১টায় বগুড়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। 

সাংবাদিকদের সত্য খবর বেশি বেশি করে প্রকাশ করার আহ্বান জানিয়ে মান্না আরও বলেন, যদি একের পর এক প্রার্থীতা বাতিল অব্যাহত থাকে, তাহলে শেষ পর্যায়ে কি হবে আমরা জানি না। তিনি বলেন, আমার নির্বাচনী প্রধান কার্যালয় ভায়ের পুকুর ও মোকামতলায় অফিস ভাঙচুর করা হয়েছে। প্রধান নির্বাচনী এজেন্ট মীর শাহে আলমসহ ৩৪ জন নেতাকর্মীর বিরুদ্ধে সাজানো মামলা হয়েছে। পোস্টার ছিঁড়ে সাইনবোর্ড খুলে ফেলা হচ্ছে। এসব বিষয়ে অভিযোগ দিয়েছি। হুমকি ধামকি উপক্ষো করে মাঠে আছি।

ঐক্যফ্রন্টের অন্যতম এই নেতা বলেন, ধানের শীষ এখন ঐক্যফ্রন্টের প্রতীক। আমরা এখন গনতন্ত্রের জন্য লড়াই করছি, শেষ পর্যন্ত লড়াই করবো। আমরা ভোট নিয়ে যেতে দিব না। 

মান্না আরো বলেন, আগে নৌকা প্রতীক নিয়ে ভোট করেছি, তখন মানুষ বলেছে সবই ভালো শুধু মার্কা পরিবর্তন করতে হবে। এবার সবাই বলছে প্রার্থীও ভালো, মার্কাও ভালো। তিনি সকলের সহযোগিতা প্রত্যাশা করেন। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এম আর ইসলাম স্বাধীন, শিবগঞ্জের সাবেক পৌর মেয়র মতিয়ার রহমান মতিন, ডা. আশিক মাহমুদ ইকবাল স্বাধীনসহ নেতৃবৃন্দ। পরে তিনি এলাকায় গণসংযোগে অংশগ্রহণ করেন।


বিডি-প্রতিদিন/১৯ ডিসেম্বর, ২০১৮/মাহবুব


আপনার মন্তব্য