১৯ ডিসেম্বর, ২০১৮ ১৫:০৬

'নির্বাচন কমিশনে সংখ্যাগরিষ্ঠের মতামতের আলোকেই সিদ্ধান্ত'

নোয়াখালী প্রতিনিধি

'নির্বাচন কমিশনে সংখ্যাগরিষ্ঠের মতামতের আলোকেই সিদ্ধান্ত'

নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের করা মতামতের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এটা গণতান্ত্রিক প্রক্রিয়া। চারজন নির্বাচন কমিশনারের মধ্যে একজনের ভিন্ন মত থাকতে পারে। কিন্তু সংখ্যাগরিষ্ঠ মতামত যেদিকে যাবে সেটিই সত্য এবং তার আলোকেই সিদ্ধান্ত নেওয়া হয়।

আজ বুধবার দুপুরে নিজের নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলার ফরায়েজী বাজারে পথসভায় এসব কথা বলেন তিনি।

ওবায়দুল বলেন, আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের কর্মসংস্থানের কথা বলেছেন। তিনি (প্রধানমন্ত্রী) কথা দিলে তা রক্ষা করেন। এছাড়া বিগত দিনে সরকার পরিচালনয় ভুলক্রুটি হয়ে থাকলে তা ক্ষমা করে দেয়ার জন্য ভোটারদের প্রতি অনুরোধ জানান তিনি। 

ব্যারিস্টার মওদুদের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, তিনি (মওদুদ) এলাকায় কোনো উন্নয়ন করেননি বলেই বিচ্ছিন্ন হয়ে এখন বাসায় বসে ভিডিও কনফারেন্স করেন। মানুষ এখন বুঝে গেছে। 

এসময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সামছুদ্দিন সেলিম, জেলা আওয়ামী লীগ সদস্য ডা. এবিএম জাফর উল্লাহ, কবির হাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, জেলা পরিষদ সদস্য আলাবক্স টিটু, সিরাজ চেয়ারম্যান প্রমুখ। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর