শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

স্বপদে বহাল বিএনপি নেতা কর্নেল আজিম

কুমিল্লা প্রতিনিধি

স্বপদে বহাল বিএনপি নেতা কর্নেল আজিম

কর্নেল আজিম

মান-অভিমানে দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের (কুমিল্লা বিভাগ) পদ থেকে অব্যাহতি চেয়ে দলের চেয়ারপারসন বরাবর দেওয়া সাবেক এমপি কর্নেল আজিমের পদত্যাগপত্র গ্রহণ করেনি বিএনপি। বৃহস্পতিবার কর্নেল আজিমকে প্রেরণ করা দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানা যায়।

চিঠিতে রিজভী উল্লেখ করেন, ‘ইতিপূর্বে আপনি (কর্নেল আজিম) দলের সাংগঠনিক সম্পাদক পদ থেকে অব্যাহতি চেয়ে চেয়ারপারসন বরাবর আবেদন করেছেন, আপনার ওই আবেদনটি গ্রহণ না করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি।’ রিজভীর স্বাক্ষরিত ওই পত্রে ভবিষ্যতে কর্নেল আজিমের নেতৃত্বে বিএনপি এগিয়ে যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। এ বিষয়ে কর্নেল আজিম বলেন, ‘ওই সময়ে আমার নির্বাচনী এলাকা লাকসাম-মনোহরগঞ্জের ত্যাগী আর নির্যাতিত নেতা-কর্মী যারা দলের পদ-পদবি থেকে বঞ্চিত হয়েছেন তাদের বিএনপিতে ধরে রাখতে আমাকে এমন সিদ্ধান্ত নিতে হয়েছে। দল আমার অব্যাহতি চাওয়ার পত্রটি গ্রহণ না করার বিষয়টিকে স্বাগত জানাই। পাশাপাশি দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানসহ দলের অন্য শীর্ষ নেতাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি। লাকসাম-মনোহরগঞ্জের বিশাল জনগোষ্ঠীকে পাশে নিয়ে আগামী দিনগুলোতে বিএনপির পাশেই থাকব।

এদিকে কর্নেল আজিম দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের পদ থেকে অব্যাহতি      চাওয়ার পত্রটি বিএনপি গ্রহণ না করার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হলে লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি নেতা-কর্মীরা আনন্দ প্রকাশ করে। তারা নিজেদের মাঝে মিষ্টি বিতরণ করেন।

সর্বশেষ খবর