Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৫ ডিসেম্বর, ২০১৮ ২৩:২৫

ভোলায় তোফায়েল গেলেন বিএনপি প্রার্থীর বাড়ি

ভোলা প্রতিনিধি

ভোলায় তোফায়েল গেলেন বিএনপি প্রার্থীর বাড়ি

ভোলা-১ আসনে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ প্রতিপক্ষ বিএনপি প্রার্থী গোলাম নবী আলমগীরের বাড়ি গিয়ে শুভেচ্ছা বিনিময় ও কোলাকুলি করেন। এ সময় তিনি বিএনপি প্রার্থীকে অভয় দিয়ে বলেন, শান্তিপূর্ণ পরিবেশে সবাই প্রচার-প্রচারণা চালাবে এতে কোনো বাধা নেই। তিনি আরও বলেন, এখানে রাজনৈতিক কোনো হানাহানি নেই। শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে। কারোর প্রচারণায় কেউ বাধা সৃষ্টি করছে না। এ সময় বিএনপি প্রার্থী গোলাম নবী আলমগীরও সন্তোষ প্রকাশ করেন। তোফায়েল আহমেদের সঙ্গে ভোলা পৌরসভার মেয়র জেলা যুবলীগ সভাপতি মো. মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লবসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে তোফায়েল আহমেদের এ ধরনের প্রচারণার ফলে ভোলার সাধারণ মানুষের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে। সাধারণ মানুষ বলছেন, নির্বাচনের ইতিহাসে তোফায়েল আহমেদ ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করেছেন। গতকাল বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ভোলা শহরের মহাজনপট্টি এলাকায় নির্বাচনী প্রচার-প্রচারণা চালানোর সময় বিএনপি প্রার্থী গোলাম নবী আলমগীরের বাসায় গিয়ে শুভেচ্ছা বিনিময়।

এর আগে তোফায়েল আহমেদ ভোলা শহরের প্রধান সড়ক বাংলা স্কুল মোড়, সদর রোড, মহাজনপট্টি, কালিনাথ রায় বাজার এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। প্রচারণাকালে তোফায়েল আহমেদ ভোটারদের উদ্দেশে বলেন, ‘ভোলার প্রধান সমস্যা ছিল নদী ভাঙন । তা আমি রোধ করেছি। এখন আমার স্বপ্ন ভোলা-বরিশাল সেতু নির্মাণ, তাও করব।’ তিনি আরও বলেন, ভোলায় কোনো রাজনৈতিক হানাহানি নেই। কিন্তু বিএনপির প্রার্থী এখনো গ্রামে যান না।


আপনার মন্তব্য