২৮ নভেম্বর, ২০২২ ০৮:২৫

বিশ্বকাপে প্রথম জয়ের পর খালি গায়ে ড্যান্স মেসির, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

বিশ্বকাপে প্রথম জয়ের পর খালি গায়ে ড্যান্স মেসির, ভিডিও ভাইরাল

চলতি কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই অঘটনের শিকার হয় নান্দনিক ফুটবলের দেশ আর্জেন্টিনা। ওই ম্যাচে মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবের কাছে ১-২ গোলে হেরে যায় মেসির দল।

কিন্তু গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচেই নিজেদের প্রথম জয় তুলে নেয় আর্জেন্টিনা। এই ম্যাচে মেক্সিকোকে ২-০ গোলে হারিয়ে দিয়েছে মেসিরা। দূরপাল্লার একটি শটে অনবদ্য গোল করেছেন দলের তারকা ফুটবলার লিওনেল মেসি। এর মধ্য দিয়ে দল এবং ব্যক্তি মেসির উপর তৈরি হওয়া সমস্ত চাপের মোক্ষম জবাব দিয়েছেন তিনি। এতে ভীষণ উচ্ছ্বসিত মেসি নিজেও। তার প্রমাণ পাওয়া গেল সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার হওয়া একটি ভিডিওতে।

তাতে দেখা যায়, এবারের বিশ্বকাপে প্রথম জয় তুলে নেওয়ার পর ড্রেসিংরুমে সতীর্থদের সঙ্গে মেতেছেন বাঁধ ভাঙা উচ্ছ্বাসে মেতেছেন মেসি। নেচেছেন খালি গায়ে। মাঠের খেলার মতো সাজঘরের সেই উদযাপনেও যেন নেতৃত্ব দিয়েছেন তিনি।

আর্জেন্টিনার ডিফেন্ডার নিকোলাস ওটামেন্ডি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে সেই ভিডিওটি শেয়ার করেছেন। নিজেদের সাজঘরে আর্জেন্টিনা ফুটবলারদের নাচতে, গাইতে দেখা গেছে। গোলরক্ষক এমি মার্টিনেজকে দেখা গেছে সেন্টার টেবিলের উপর দাঁড়িয়ে নাচতে। মেসির ক্যারিয়ারে তার সেরা পুরস্কার বিশ্বকাপ জয়ের স্বপ্নকে বাঁচিয়ে রাখাকে রীতিমতো নেচে গেয়ে উদযাপন করলেন তারা।

ম্যাচ শেষে মেসিও জানিয়ে দিলেন “ঘাড়ের উপর থেকে যেন একটা বোঝা নেমে গেল (মেক্সিকো ম্যাচে জয় পেয়ে)। আমাদের এই জয়টা অত্যন্ত আনন্দ দিয়েছে। জয়টা শান্তি দিয়েছে নতুন করে কিছু শুরু করার।”

ম্যাচে মেসি একটি দুরন্ত গোল করেছেন। আর্জেন্টাইন ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়ার পাস তিনি ডি বক্সের মাথায় ধরে নেন। ২৫ গজ দূর থেকে তিনি একটি জোরালো শট নেন, যা মেক্সিকোর গোলরক্ষককে পরাস্ত করে গোলপোস্টের কোণা দিয়ে ঢুকে যায়। ৬৪ মিনিটে মেসির করা সেই গোলেই লিড পায় আর্জেন্টিনা দল।

ক্যারিয়ারের ৯৩তম এবং সম্ভবত সবথেকে গুরুত্বপূর্ণ গোলটি করে তিনি আনন্দে দুহাত শূন্যে ছুঁড়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। বিশ্বকাপে এটি ছিল মেসির অষ্টম গোল। এই গোলটি করে ক্রিশ্চিয়ানো রোনালদো, ডিয়েগো ম্যারাডোনার সঙ্গে এক আসনে বসলেন মেসি।

অন্যদিকে ম্যাচের ৮৭তম মিনিটে দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন এঞ্জো ফার্নান্দেজ। গ্রুপ-সি’র শেষ ম্যাচে আর্জেন্টিনা মুখোমুখি হবে পোল্যান্ডের। বাংলাদেশ সময় আগামী বুধবার দিবাগত রাত ১টায় শুরু হবে ম্যাচটি।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর