৩ ডিসেম্বর, ২০২২ ১২:২৮

বগুড়ায় নেচে গেয়ে আর্জেন্টিনা সমর্থকদের উল্লাস

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় নেচে গেয়ে আর্জেন্টিনা সমর্থকদের উল্লাস

নেচে গেয়ে উল্লাস করেছে বগুড়ার আর্জেন্টিনা সমর্থকরা। গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেরা ১৬ তে জায়গা করে নেয়ায় গত শুক্রবার শোভাযাত্রাটি বের করে  বগুড়ার সমর্থকেরা। বিকলে শহরের আলতাফুন্নেছা খেলার মাঠ থেকে আনন্দ শোভাযাত্রাটি বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সমর্থকেরা প্রিয় দলের জার্সি ও হাতে পতাকা নিয়ে ব্যান্ডপার্টির তালে নাচতে নাচতে আনন্দে মেতে উঠে। শোভাযাত্রায় আর্জেন্টিনা ফুটবল সাপোর্টার্স বগুড়া জেলা কমিটির  প্রধান পৃষ্ঠপোষক ও আকবরিয়া গ্রুপের চেয়ারম্যান হাসান আলী আলাল, বগুড়া প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও সংগঠনের উপদেষ্টা আব্দুস সালাম বাবু, মেহেরুল সুজন, তৌহিদুর রহমান রুবেল, জাকিয়া সুলতানা আলেয়া, জেসমিন জেসি, মিম পোদ্দার, সভাপতি মাহবুব আলম জিয়ন, সহ সভাপতি সাখাওয়াত হোসেন জনি, অরুপ রতন, সাধারণ সম্পাদক সজল শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম তুহিন, সাংগঠনিক সম্পাদক তানভীর তন্ময়, আশিক, পল্লবসহ অনেকেই উপস্থিত ছিলেন।

কয়েকশ তরুণ তরুণী শোভাযাত্রায় অংশ নিয়েছে। বাংলাদেশের জাতীয় পতাকা, বিশাল আকৃতির আর্জেন্টিনার পতাকাসহ ব্যানার, হ্যান্ড ফ্লাগ হাতে নিয়ে প্রিয় দলের জন্য সবার কণ্ঠে ছিল আর্জেন্টিনা আর মেসির জন্য শুভকামনা। ব্যান্ড পার্টি, বাঁশি বাজিয়ে ও গায়ে আর্জেন্টিনার জার্সি পরে সবাই র‌্যালিতে অংশগ্রহণ করে। শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

আর্জেন্টিনা ফুটবল সাপোর্টার্স বগুড়া জেলা কমিটির  প্রধান পৃষ্ঠপোষক হাসান আলী আলাল জানান, এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা অনেক শক্তিশালী দল, ধারাবাহিকভাবে তারা ভালো করছে, মেসি এবারও খেলছে বলে আনন্দ আরও বেশি, মেসির হাতেই উঠবে বিশ্বকাপ। প্রিয় দলকে শুভেচ্ছা জানাতেই এমন আয়োজন।

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর