ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

ট্রাফিক পুলিশকে লাঠিপেটা করা সেই সরকারি কর্মকর্তা আটক
সিলেট ব্যুরো
সংগৃহীত ছবি

সিলেটে কর্তব্যরত এক ট্রাফিক সদস্যকে সরকারি ব্যাংকের কর্মকর্তার বেধড়ক লাঠিপেটার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আটক করা হয়েছে আসামি তানজিল আহমদকে।

মামলার বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানার ডিউটি অফিসার জানান, ট্রাফিক পুলিশকে হামলার ঘটনায় গতকাল কোতয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামি তানজিল আহমদ বর্তমানে থানায় আটক আছেন। তাকে আদালতে প্রেরণ করা হবে।

সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার জেদান আল মুসা জানান, শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর চৌহাট্টায় তানজিল আহমদ নামের এক ব্যাংক কর্মকর্তা মোটরসাইকেল নিয়ে চৌহাট্টা থেকে জিন্দাবাজারের দিকে যেতে চাইলে কর্তব্যরত ট্রাফিক সদস্য তাকে বাধা প্রদান করেন। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে ট্রাফিক সদস্যের হাত থেকে লাঠি নিয়ে তাকে বেধড়ক মারধর শুরু করেন তানজিল।

পরবর্তীতে ঐ ব্যংক কর্মকর্তাকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। আহত অবস্থায় ট্রাফিক সদস্যকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জেদান আল মুসা আরও জানান, বি এম তানজিল আহমদ নামের ওই কর্মকর্তা সুনামগঞ্জ জেলা পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক বলে জানা গেছে। তিনি জানান, অপরাধী যেই-ই হোক কোন অবস্থাতেই ছাড় দেওয়া হবে না।   

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর