ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

প্রতিশোধ নিতে 'ক্রাইম পেট্রল' দেখে হত্যার পরিকল্পনা
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
ফাইল ছবি

বলৎকারের প্রতিশোধ নিতে চট্টগ্রাম নগরীর ডবলমুরিং এলাকার মুদি দোকানদার শাহাদাত হোসেনকে খুন করা হয়। তার আগে ভারতীয় টিভি সিরিয়াল ‘ক্রাইম পেট্রল’ দেখে করা হয় খুনের পরিকল্পনা। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হওয়া আদনান জিসান চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)’র প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমন তথ্য জানান। 

এর আগে, শুক্রবার (৫ আগস্ট) রাতে জেলার আনোয়ারা থানাধীন তেকোটা এলাকা থেকে জিসানকে গ্রেফতার করা হয়। অভিযানে উদ্ধার করা হয় হত্যাকাণ্ডে ব্যবহার করা ছুরি এবং শাহাদাতের মোবাইল ফোন।

ডিবি বন্দর ও উত্তর জোনের উপ কমিশনার আলী হোসেন বলেন, কয়েক মাস আগে শাহাদাত এবং জিসানের পরিচয় হয়। পরিচয়ের সূত্র করে এক রাতে শাহাদাতের বাসায় অবস্থান করেন জিসান। তখন চুরি মামলায় জেলে পাঠানোর ভয় দেখিয়ে জিসানকে বলৎকার করে শাহাদাত। এরপর থেকে নিয়মিত আসামিকে বলৎকার করে আসছিল। এতে ক্ষিপ্ত হয়ে শাহাদাতকে খুনের চিন্তা করে। এর আগে ক্রাইম পেট্রল দেখে করা হয় এ খুনের পরিকল্পনা।

তিনি বলেন, ঘটনার দিন রাতে শাহাদাত বলৎকার করতে উদ্দত হলে আসামি পকেট থেকে ছুরি বের করে ভিকটিমের শরীরে একাধিক ছুরিকঘাত করেন। তার মৃত্যু নিশ্চিত করে আসামি আনোয়ারা উপজেলায় পালিয়ে যায়। পুলিশ উন্নত প্রযুক্তি ব্যবহারের সাহায্যে আসামিকে চিহ্নিত করে এবং গ্রেফতার করে।

প্রসঙ্গত, গত ১ আগস্ট নগরীর ডবলমুরিং থানাধীন দাইয়াপাড়া এলাকা থেকে উদ্ধার করা হয় মুদি দোকানদার শাহাদাত হোসেনের লাশ। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে নগরীর ডবলমুরিং থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর