ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

নোভারটিসের ৪৫তম এজিএম অনুষ্ঠিত
প্রেস বিজ্ঞপ্তি

দেশের শীর্ষস্থানীয় বহুজাতিক ফার্মাসিউটিক্যাল কোম্পানি নোভারটিস (বাংলাদেশ) লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে এই বার্ষিক সভা অনুষ্ঠিত হয়।

এজিএমে সভাপতিত্ব করেন নোভারটিস (বাংলাদেশ) লিমিটেডের চেয়ারম্যান শাহ মো. আমিনুল হক।   নোভারটিস (বাংলাদেশ) এর ব্যবস্থাপনা পরিচালক ডা. রিয়াদ মামুন প্রধানী, পরিচালক (অর্থ) ও কোম্পানি  সচিব সাজ্জাদ রহিম চৌধুরী, সদ্য সাবেক ব্যবস্থাপনা পরিচালক শেখ নাহার মাহমুদ এবং বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনের (বিসিআইসি) পরিচালক (অর্থ) লুৎফর রহমান, পরিচালক (বাণিজ্য) হাইউল কাইয়ুমসহ নোভারটিস ও বিসিআইসি'র পদস্থ কর্মকর্তারা এজিএম-এ উপস্থিত ছিলেন।  

পর্ষদ সদস্যরা নোভারটিস (বাংলাদেশ) লিমিটেডের ২০১৭ সালের (১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর,২০১৭) আর্থিক বিবরণী ও নিরীক্ষা প্রতিবেদন এবং পরিচালকের প্রতিবেদন সর্ব সম্মতিক্রমে অনুমোদন করেন।    

এজিএম-এ কোম্পানির ২০১৭ সালের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়। 

পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ কোম্পানির কর্মীদের নিরলস প্রচেষ্টায় সন্তোষ প্রকাশ করে, বাংলাদেশ বিনিয়োগ কর্তৃপক্ষ ও জাতীয় রাজস্ব বোর্ডসহ সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের অংশীদারদের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিডি প্রতিদিন/১৩ আগস্ট ২০১৮/আরাফাত



এই পাতার আরো খবর