ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

বিশ্বকাপ উপলক্ষে দারাজ কেয়ারস’র “এক গোলে ডাবল খুশি”
অনলাইন ডেস্ক

ফিফা বিশ্বকাপ ২০২২ উপলক্ষে “দারাজ কেয়ারস” এর অধীনে “এক গোলে ডাবল খুশি” শীর্ষক এক বিশেষ উদ্যোগের ঘোষণা দিয়েছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ। এর মাধ্যমে প্রতিষ্ঠানটি চলমান বিশ্বকাপে স্কোর হওয়া প্রতিটি গোলের জন্য একটি শিশুর পড়াশোনায় সহায়ক ভূমিকা রাখবে; এবং তাদের নতুন চালু হওয়া মাল্টি-চ্যারিটি ডোনেশন প্ল্যাটফর্ম ‘দারাজ ডোনেটস’-এ ডোনেট করে প্রতিটি গোলের আনন্দ ভাগ করে নিতে অন্যদের উৎসাহিত করবে।

এ উদ্যোগের আওতায় দারাজ প্রতিটি শিশুকে এক মাসের জন্য শিক্ষা ও আনুষঙ্গিক কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য প্রয়োজনীয় সহযোগীতা প্রদান করবে, যাতে তারা জাগো ফাউন্ডেশনের আওতায় নিজেদের পড়াশোনার প্রাতিষ্ঠানিক যাত্রা আরম্ভ করতে পারে। জাগো ফাউন্ডেশন দেশের তরুণদের নিয়ে গড়ে ওঠা একটি সামাজিক প্রতিষ্ঠান, যা দেশের প্রান্তিক ও দরিদ্র্য জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করে থাকে।

এ প্রসঙ্গে দারাজ বাংলাদেশের চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার এএইচএম হাসিনুল কুদ্দুস (রুশো) বলেন, “বিশ্বকাপের আনন্দকে আরো একটু বাড়িয়ে দিতে এবারে আমরা নিয়ে এসেছি “এক গোলে ডাবল খুশি”, যার মাধ্যমে গোল যে দলই দিক না কেন – বিজয়ী হবো আমরা সবাই! সিএসআর কার্যক্রমের অধীনে আমরা শিশুদের জন্য এমন কিছু করার চেষ্টা করেছি, যা একই সাথে সবার মাঝে বিশ্বকাপের আনন্দ ও আমেজকে আরও বাড়িয়ে দিতে পারে। সেই চিন্তা থেকেই, এই বিশ্বকাপের প্রতিটি গোলের আনন্দকে দীর্ঘায়িত করতে দারাজ বাংলাদেশ ভুমিকা রাখছে সুবিধাবঞ্ছিত শিশুদের শিক্ষায়’’।

তিনি আরও বলেন, “আমাদের উদ্দেশ্য হলো কমিউনিটি ও মানুষের জীবনের মানোন্নয়ন। সবার সম্মিলিত অবদানেই সে লক্ষ্য অর্জন করা সম্ভব। ‘দারাজ ডোনেটস’ দেশের প্রথম মাল্টি-চ্যারিটি ডোনেশন প্ল্যাটফর্ম, যেখানে যে কেউ

বিডি প্রতিদিন/ফারজানা



এই পাতার আরো খবর