ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

টাঙ্গাইলে বিদেশি পিস্তল-গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

টাঙ্গাইলে দুইটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি ও তিনটি ম্যাগজিনসহ আব্দুল কাদের জোয়ারদার নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। সে টাঙ্গাইলের আলোচিত আওয়ামী লীগ নেতা ফারুক হত্যায় সন্দেহভাজন পলাতক আসামি টাঙ্গাইল পৌর মেয়র সহিদুর রহমান খান মুক্তির সহযোগী। গ্রেফতারকৃত আব্দুল কাদের জোয়ারদারের বাড়ি সদর উপজেলার পোড়াবাড়ি ইউনিয়নের কেন্দুয়া কালিবাড়ি গ্রামে। বৃহস্পতিবার বেলা তিনটার দিকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মাহফীজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকা থেকে কাদেরকে প্রথমে আটক করে। জিজ্ঞাসাবাদের পর তার কাছে অস্ত্র রয়েছে বলে স্বীকার করে সে। এরপর তাকে নিয়ে সদর উপজেলার পোড়াবাড়ি গ্রামে কাদেরের বাড়িতে তল্লাশী চালায় গোয়েন্দা পুলিশ। এ সময় তার ঘর থেকে এবং বাড়ির পাশে স্যালো মেশিনের ঘরের মাটির নীচ থেকে দুইটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি ও তিনটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

গোয়েন্দা পুলিশ জানায়, গ্রেফতারকৃত আব্দুল কাদের জোয়ারদার টাঙ্গাইলের আলোচিত আওয়ামী লীগ নেতা ফারুক হত্যায় সন্দেহভাজন পলাতক টাঙ্গাইল পৌরসভার মেয়র সহিদুর রহমানের সহযোগী। এর আগে গত ১৬ জুলাই মেয়রের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে সে জামিনে ছাড়া পায়।

 

বিডি-প্রতিদিন/৩০ জুলাই ২০১৫/এস আহমেদ



এই পাতার আরো খবর