ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

বাগেরহাটে অপহৃত দুই ব্যবসায়ীকে উদ্ধার, গ্রেফতার ৩
শেখ আহসানুল করিম, বাগেরহাট:

বাগেরহাটের ফকিরহাটে মুক্তিপনের দাবিতে অপহৃত দুই ব্যবসায়ীকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করে পুলিশ। এদিকে, উদ্ধার হওয়া অপহৃত সুশান্ত রায় বাদী হয়ে ৫ জনকে আসামি করে বাগেরহাটের ফকিরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। 

শনিবার রাতে মুক্তিপণের টাকা পরিশোধ করা হবে এমন প্রতিশ্রুতি দিয়ে ছদ্দবেশে পুুলিশ দু’জনকে ফকিরহাট উপজেলার ডাকবাংলো এলাকা থেকে আটক করা হয়। পরে আককৃতদের তথ্য অনুযায়ী অপরজনকে আটক করে পুলিশ।   আটককৃতরা হলেন ফকিরহাট উপজেলার সাতশৈয়া গ্রামের মো. মতিয়ার মোল্লার ছেলে রুবেল মোল্লা ওরফে ডলার (২৬) ও রাজপাট গ্রামের ইউসুব আলী সরদারের ছেলে রুবেল সরদার (২৮) ও একই গ্রামের মোসলেম শেখের ছেলে এনামুল শেখ (৩০)।  

বাগেরহাটের ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাহিদ শেখ বলেন, ‘শুক্রবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে মংলার বুড়িরডাঙ্গা গ্রামের মৃত কিরন রায়ের ছেলে সুশান্ত রায় ও দিগরাজ এলাকার দুলাল ঘোষের ছেলে তপন ঘোষ প্রাইভেটকার যোগে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে ফকিরহাট বিশ্বরোড এলাকার একটি হোটেলে খাবার খায়। এসময় তারা গাড়িতে উঠার সময় অপহরণকারীরা তাদেরকে ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকারসহ রাজপাঠ এলাকার বিপ্লব হাজরার বাড়িতে আটকে রাখে। তারা দু'জন মোংলার দিগরাজ এলাকার চিংড়ি ও মিষ্টি ব্যবসায়ী। পরে অপহরণকারীরা তাদের পরিবারের কাছে ১২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। 

তিনি আরও বলেন, অভিযোগ পাওয়ার পর মুক্তিপণের টাকা দেয়ার প্রতিশ্রুতি দিয়ে অপহৃত সুশান্ত রায়ের স্ত্রী নমিতা রায় ও পুলিশের সাদা পোশাকে একটি দল ছদ্দবেশে শনিবার ফকিরহাট ডাকবাংলার  সামনে আসতে বলে। এসময় তারা মুক্তিপণ নিতে আসলে পুলিশ তাদেরকে আটক করে। আটককৃতদের পুলিশের জিজ্ঞাসাবাদে অপরনকারীরা স্বীকার করেছে মুক্তিপণের দাবিতে তাদের অপহরণ করা হয়েছিল বলেও ওসি জানান। 

বিডি-প্রতিদিন/২০ আগস্ট, ২০১৭/মাহবুব



এই পাতার আরো খবর