ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

গাজীপুরে স্ত্রীকে ছুরি মেরে স্বামীর আত্মহত্যা
গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর জেলার শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী গুরুতর আহত হয়েছে। এসময় স্বামী নিজেই নিজের গলায় ছুরি চালিয়ে আত্মহত্যা করেছে। নিহত মোর্শেদ আলম (২৩) নরসিংদী জেলার পলাশ থানার তারগাঁও গ্রামের সিরাজ সরকারের ছেলে। স্বপ্না আক্তার (২০) কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে। 

শ্রীপুর থানার ওসি মো: জাবেদুল ইসলাম জানান, মোর্শেদ আলমের সাথে স্বপ্নার প্রায় সাত বছর আগে প্রেমের সম্পর্কে পরিবারের অমতে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই মোর্শেদ তার স্ত্রীসহ তার শ্বশুরবাড়িতে বসবাস করে স্থানীয় টি ডিজাইন নামক কারখানায় ও স্ত্রী স্বপ্না আক্তার বেড়াইদেরচালা গ্রামের এস কিউ সেলসিয়াস লিমিটেড নামের কারখানায় চাকরি করতো। তাদের সংসারে ৫ বছর বয়সী একটি ছেলে রয়েছে। 

উভয়ের মনোমালিন্যের কারণে গত তিন মাস ধরে আলাদ বাসায় বসবাস করে আসছিল। অন্যান্য দিনের মতো শনিবার সকালেও তাঁরা দু’জনই কারখানার কাজে যোগ দেয়ার জন্য বাসা থেকে বের হয়। বাড়ি থেকে সড়ক ধরে হেটে কিছু দুর যাওয়ার পরই উভয়ের মধ্যে ঝগড়া শুরু হয়। এরই এক পর্যায়ে স্বামী তার সাথে থাকা ছুরি দিয়ে স্ত্রীকে ছুরিকাঘাত করেন। এসময় স্ত্রী মাটিতে পড়ে গেলে একই ছুড়ি দিয়ে নিজের গলায় আঘাত করেন র্মোশেদ আলম। সে এক দেড়’শ গজ গিয়েই মাটিতে লুটিয়ে পরে। এ ঘটনা পথচারীরা দেখতে পেয়ে ডাকচিৎকার শুরু করলে স্বজনরা এসে দু’জনকে উদ্ধার করেন। 

পরে স্থানীয়রা মোর্শেদকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত স্বপ্নাকে প্রথমে মাওনার একটি হাসপাতালে নিয়ে গেলেও উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রাখা হয়েছে। সেখানে স্বপ্নার অবস্থা জানার জন্য পুলিশ পাঠানো হয়েছে বলে জানান ওসি।

বিডি-প্রতিদিন/ ই-জাহান



এই পাতার আরো খবর