ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

চৌদ্দগ্রামে চিকিৎসকের বাসা থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবন থেকে এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২১ নভেম্বর) সন্ধ্যায় পুলিশ বাথরুমের দরজা ভেঙে ওই গৃহকর্মীর লাশ উদ্ধার করে। নিহত আকলিমা আক্তার (১৪) নেত্রকোনার দুর্গাপুর উপজেলার পশ্চিম বিল কাকরাকান্দা গ্রামের জাহের আলীর মেয়ে।

সূত্র জানায়, ওই হাসপাতালের এক চিকিৎসকের সহকারীর সঙ্গে আকলিমার প্রেমের সম্পর্ক ছিল, প্রেমের সূত্র ধরে কোনো কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে ডা. মাহমুদা আক্তার শিরিন জানান, আকলিমার প্রেমের বিষয়টি এখন বিভিন্ন জনের নিকট শুনতে পাচ্ছি, কিন্তু আমি নিশ্চিত নই। সে বাথরুমে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

পুলিশ জানায়, আকলিমা প্রায় দুই বছর ধরে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. মাহমুদা আক্তার শিরিনের বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিল। বুধবার বিকেলে সে বাথরুমে প্রবেশ করে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ডাক্তারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। খবর পেয়ে বুধবার সন্ধ্যায় স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরে কৃষ্ণচুড়া নামের ৪র্থ তলা ভবনের ২য় তলার বাথরুমের দরজা ভেঙে পুলিশ ওই গৃহকর্মীর লাশ উদ্ধার করে।

চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ জানান, ‘সন্ধ্যার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে, আত্মহত্যার কারণ সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি। আজ বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য লাশ কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন



এই পাতার আরো খবর