ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

টেকনাফে নারীসহ ৩ জনকে বিভিন্ন মেয়াদে সাজা
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে মহিলাসহ ৩ মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। এদের কাছ থেকে উদ্ধার ইয়াবা প্রকাশ্যে ধ্বংস করা হয়েছে। এসব ব্যবসায়ীদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ সার্কেলের পরিদর্শক তরুন কুমার রায় বলেন, মঙ্গলবার  বিকালে তিনিসহ উপ-পরিদর্শক মোঃ নাছির উদ্দীনের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়া এলাকায় বসবাসকারী আসামাউল হুসনার বাড়িতে অভিযান চালানো হয়। 

এসময় তার বাড়িতে তল্লাশি চালিয়ে ১০ পিস ইয়াবাসহ পৌরসভার চৌধুরী পাড়া এলাকার মো. রফিকের স্ত্রী আসমাউল হুসনাকে (৩০) আটক করা হয়।

তিনি আরও বলেন, একইদিন দুপুরে টেকনাফ পৌরসভার দক্ষিন জালিয়াপাড়া এলাকার মৃত বুজুরুস মিয়ার বাড়ীতে পৃথক অভিযান চালিয়ে ১৮পিস ইয়াবাসহ পৌরসভার দক্ষিণ জালিয়া পাড়া এলাকার মৃত বুজুরুস মিয়ার ছেলে নুরুল আলম (৩০) ও নুর হোসেনকে (২৬) আটক করা হয়েছে। পরে টেকনাফ সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ আবুল মনসুরের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ইয়াবাসহ আটক আসমাউল হুসনাকে ৬ মাস এবং নুরুল আলম ও নুর হোসেনকে ৩ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এসব সাজাপ্রাপ্ত আসামিদের আজ কক্সবাজার কারাগারে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর