ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

নাটোরে সার ব্যবসায়ী হত্যায় জড়িত কলেজছাত্র গ্রেফতার, ছিনতাইকৃত টাকা উদ্ধার
নাটোর প্রতিনিধি

নাটোরের নলডাঙ্গায় অরুণ শর্মা নামে এক সার ব্যবসায়ীকে হত্যা করে ৩ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় আলামিন নামের এক কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে রাজশাহীর এক ছাত্রাবাস থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ছিনতাইয়ের ২ লাখ ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

রবিবার তার জবানবন্দি রেকর্ডে নাটোর আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত কলেজ ছাত্র সোনাপাতিল গ্রামের সাকের আলীর ছেলে ও রাজশাহী সিটি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

নলডাঙ্গা থানার ওসি নজররুল ইসলাম জানিয়েছেন, বিভিন্ন তথ্য যাচাই করে শুক্রবার রাতে রাজশাহীর এক ছাত্রাবাস থেকে কলেজছাত্র আলামিনকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ছিনতাই হওয়া ২ লাখ ১৩ হাজার টাকা ও টাকার খালি ব্যাগ উদ্ধার করা হয়। নিহত সার ব্যবসায়ীর অরুণ শর্মার কাছে ২ লাখ ৪০ হাজার টাকা ছিল বলে স্বীকার করে আলামিন। মোবাইলে জুয়া খেলে টাকা খোয়া যাওয়া ও তার কথিত প্রেমিকের কাছ থেকে টাকা ধার নিয়েছিল। ধারের এ টাকার চাপ সামলাতে এ ছিনতাই করে বলে স্বীকার করে। এ ঘটনা কলেজছাত্র একাই করেছে বলে জানান। রবিবার ১৬৪ ধারা জবানবন্দি রেকডে আদালতে প্রেরণ করা হয়েছে।

উলেখ্য, নলডাঙ্গা বাজারের সার ব্যবসায়ী অরুণ শর্মা ২১ নভেম্বর শনিবার রাত ৮টার দিকে দোকান বন্ধ করে টাকা সহ নলডাঙ্গা বাজার থেকে নিজ বাড়ি সোনাপাতিল গ্রামে ফিরছিলেন। পথে তালতলা এলাকায় দুর্বৃত্তরা পেছন থেকে লোহার রড দিয়ে তার মাথায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন অরুণ। এসময় তার কাছে থাকা ৩ লাখ টাকা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিক ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে রাত ১২টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় পরের দিন নিহত সার ব্যবসায়ী অরুণের স্ত্রী শামলী শর্মা বাদী হয়ে অজ্ঞাত নাম দিয়ে নলডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর