ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

অতি দরিদ্রদের জন্য ৪০ দিনব্যাপী কর্মসংস্থান কর্মসূচি
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের খানসামায় অতিদরিদ্রদের কর্মসংস্থানের লক্ষ্যে ১ কোটি ৭০ লাখ ৯২ হাজার টাকা ব্যয়ে ২১২৪ জন শ্রমিক ৬টি ইউপির ৯টি ওয়ার্ডের কাঁচা রাস্তা সংস্কার, নির্মাণ ও স্কুল-কলেজ এবং ধর্মীয় প্রতিষ্ঠানে মাটি ভরাটের কাজ শুরু করা হয়েছে।

শনিবার সকালে ইজিপিপি প্রকল্পের আওতায় খানসামায় গোবিন্দপুর আশ্রয়ণ-২ প্রকল্পের রাস্তা সংস্কার কাজ শুরুর মধ্য দিয়ে ৪০ দিনব্যাপী এসব কাজ উদ্বোধন করেন খানসামা ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম। 

দিনাজপুরের খানসামায় উপজেলায় ২০২০-২১ অর্থবছরের অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি (ইজিপিপি) এর ৪০ দিনব্যাপী গ্রামীণ রাস্তা সংস্কার, সরকারি-বেসরকারী প্রতিষ্ঠানে মাটি ভরাট কার্যক্রমের দ্বিতীয় পর্যায়ের উদ্বোধন করা হয়। 

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাজাহারুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী সুশীতল রায়, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানগণ, ইউপি সদস্য ও সদস্যাগণ সহ আরো অনেকে। 

উল্লেখ্য, ইজিপিপি প্রকল্পের আওতায় উপজেলার ৬টি ইউনিয়নের ৫৪টি ওয়ার্ডের ১ কোটি ৭০ লাখ ৯২ হাজার টাকা ব্যয়ে কাঁচা রাস্তা সংস্কার, নির্মাণ ও স্কুল-কলেজ এবং ধর্মীয় প্রতিষ্ঠানে মাটি ভরাটের কাজ করা হচ্ছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর