ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

শিক্ষার্থীর লাশ উদ্ধার
টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের মির্জাপুরে ভারতেশ্বরী হোমস থেকে দ্বাদশ শ্রেণীর এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত মেহজাবিন সায়মা নড়াইলের যুগানিয়া নড়াগাতি গ্রামের কিরামত আলী সিকদারের মেয়ে।

মঙ্গলবার নিহতের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ জানায়, ভারতেশ্বরী হোমসের দ্বাদশ শ্রেণীর ছাত্রী মেহজাবিন সায়মা সোমবার দুপুরে গোসলখানায় দরজা আটকিয়ে ঝরনার সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। রাত নয়টার পর কুমুদিনী হাসপাতাল থেকে সায়মার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। কী কারণে সায়মা আত্মহত্যা করলো এ বিষয়ে পুলিশ কিছু জানাতে পারেনি। সায়মার বাবা কিরামত আলী সিকাদার বলেন, আমার মেয়ে সপ্তম শ্রেণী থেকে ভারতেশ্বরী হোমসে লেখাপড়া করে আসছে। ছোট মেয়েও এখানে অষ্টম শ্রেণীতে লেখাপড়া করে। কর্তৃপক্ষের অব্যবস্থাপনার কারণে তাঁর মেয়ে সায়মার মৃত্যু হয়েছে বলে তিনি অভিযোগ করেন। ছোট মেয়েকে আর এখানে রাখবেন না বলে তিনি জানান।

এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, সায়মার লাশ উদ্ধার করে মঙ্গলবার ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। পরে সেখানে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে ভারতেশ্বরী হোমস কর্র্তৃপক্ষ অপমৃত্যু মামলা করেছেন।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর