ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

বুধবার সারাদেশে বিএনপির প্রতিবাদ কর্মসূচি
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

চাল, ডাল, পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি, সিটি কর্পোরেশন, পৌরসভাগুলোতে হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি এবং গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধির সরকারি সিদ্ধান্তের প্রতিবাদে আগামী বুধবার ঢাকাসহ সারাদেশে প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সোমবার এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন। 

রিজভী জানান, রংপুর সিটি কর্পোরেশন এলাকা আগামী ১৩ই ডিসেম্বরের কর্মসূচির এ আওতার বাইরে থাকবে। এসময় দলের পক্ষ থেকে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নির্বাচন পরিচালনা কমিটি ঘোষণা করেন রিজভী। 

বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকুকে আহ্বায়ক ও সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুকে সদস্য সচিব করে এ কমিটি ঘোষণা করেন তিনি। 

কমিটির অন্য সদস্যরা হলেন, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান, জাহাঙ্গীর আলম, ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল খালেকসহ দলটির নির্বাহী কমিটির রংপুর বিভাগের সদস্য ও জেলা সভাপতি এবং সাধারণ সম্পাদক। সংবাদ সম্মেলনে বিএনপি নেতা হাবিব-উন-নবী-খান সোহেল, খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, আব্দুস সালাম আজাদ, মুনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডিপ্রতিদিন/ ১১ ডিসেম্বর, ২০১৭/ ই জাহান



এই পাতার আরো খবর