ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

শেষ মুহূর্তের গোলে হার এড়ালো লিভারপুল
অনলাইন ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে শেষ মুহূর্তের গোলে ১-১ গোলের ড্র নিয়ে নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল। জয়ের সম্ভাবনাও জাগিয়ে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ত্যাগ করে ইউনাইটেড। এ নিযে দুই আসর মিলিয়ে টানা ১৭ জয়ের পর পয়েন্ট হারাল লিভারপুল।

রবিবার রাতে ওল্ড ট্র্যাফোর্ডে স্বাগতিকদের প্রথমার্ধে এগিয়ে নেন ফরোয়ার্ড মার্কাস র‌্যাশফোর্ড। কিন্তু দ্বিতীয়ার্ধে অ্যাডাম লালানার গোলে হার এড়ায় লিভারপুল।

আক্রমণাত্মক খেলা খেলে ৩৬ মিনিটে গোলের দেখা পায় ইউনাইটেড। ইউনাইটেডকে এগিয়ে নেন র‌্যাশফোর্ড। নিজেদের অর্ধ থেকে বল পেয়ে দ্রুত এগিয়ে গিয়ে দুর্দান্ত বাঁকানো ক্রসে দারুণ অবদান রাখেন ড্যানিয়েল জেমস। দূরের পোস্টে বল পেয়ে বাকিটুকু সহজেই সারেন অরক্ষিত র‌্যাশফোর্ড।

৪৩তম মিনিটে জাল খুঁজে পান মানে। বল রিসিভ করার সময় এই ফরোয়ার্ডের হ্যান্ডবল হয়েছিল কি না দেখতে ভিএআরের সাহায্য নেন রেফারি। এবার তিনি বাতিল করেন গোল।  

৮৫ মিনিটে ইউনাইটেডের বাজে ডিফেন্ডিংয়ের সুযোগ নিয়ে সমতা ফেরায় লিভারপুল। অ্যান্ডি রবার্টসনের ক্রসে অরক্ষিত লালানা জাল খুঁজে নেন। আড়াই বছরের মধ্যে দলের হয়ে এটাই তার প্রথম গোল!

লিগে ৯ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। অন্যদিকে ১৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে ম্যানচেস্টার সিটি। ১০ পয়েন্ট নিয়ে ১৩ নম্বরে আছে ইউনাইটেড।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন



এই পাতার আরো খবর