ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

জবিতে ছাত্রদলের নেতাকে পেটালো ছাত্রলীগ
জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রদলের এক নেতার ওপর হামলার অভিযোগ উঠেছে ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। আহত নেতা সদ্য ঘোষিত শাখা ছাত্রদলের যোগাযোগ বিষয়ক সম্পাদক নাট্যকলা বিভাগের শিক্ষার্থী সাইফুল ইসলাম শাহিন। 

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে চলমান পরীক্ষা শেষ করে ক্যাম্পাস থেকে বের হওয়ার সময় অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করার অভিযোগ করেছে শাখা ছাত্রদলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে। 

ছাত্রদল নেতাকর্মীরা জানান, সাইফুল পরীক্ষা শেষ করে ক্যাফেটেরিয়ার সামনে গেলে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের অনুসারী কয়েকজন নেতাকর্মী তাকে ছাত্রদল করে কিনা জিজ্ঞেস করে। এরপরেই তাকে কথা বলার মাঝে কিল, ঘুষি, থাপ্পর দেয়া শুরু করে। একপর্যায়ে মারতে মারতে ক্যাম্পাস থেকে ধাওয়া দিয়ে বের করে দেন। বর্তমানে সাইফুল রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। 

এ বিষয়ে শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম বাংলাদেশ প্রতিদিনকে মুঠোফোনে বলেন, পরীক্ষা শেষে দুপুর বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ার শাহিনকে আটক করে রাজনৈতিক পরিচয় নিয়ে জিজ্ঞাসাবাদ করে। পরে সে চলে যেতে চাইলে, প্রধান ফটকে অতর্কিত হামলা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা। হামলায় শাহিনের চোখ ও ঠোঁটে জখম হয়। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়।

হামলার বিষয়ে জানতে চাইলে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আক্তার বলেন, এমন কোনো ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর