ঢাকা, বুধবার, ১ মে, ২০২৪

আজকের পত্রিকা

রংপুরে বিকাশ কর্মীকে গুলি করে টাকা ছিনতাই
নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের কাউনিয়া উপজেলা দিনে দুপুরে এক বিকাশ কর্মীকে গুলি করে এবং মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বত্তরা। আজ রবিবার দুপুরে উপজেলার সাহেবগঞ্জ এলাকায় রংপুর-হারাগাছ সড়কে এ ঘটনা ঘটে   বলে কাউনিয়া থানার ওসি মামুন অর রশীদ জানিয়েছেন। আহত বিকাশ কর্মী শাহরিয়ার সুমনকে (৩০) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নাক, কান ও গলা বিভাগে ভর্তি করা হয়েছে। 

এ ব্যাপারে ওই বিভাগের প্রধান ডা. এ এম আল রব্বানী জানান, “আহত শাহরিয়ারের গলায় গুলি আটকে আছে। মাথায় ধারালো অস্ত্রের কোপের জখম রয়েছে। কথা বলতে কষ্ট হচ্ছে। প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। সোমবার অস্ত্রোপচার করে গুলি বের করা হবে”। 

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে কাউনিয়া থানার ওসি আরও জানান, বিকাশ কর্মী শাহরিয়ার মোটরসাইকেলে করে রংপুর শহর থেকে হারাগাছে যাচ্ছিলেন। সাহেবগঞ্জ মোড় পেরিয়ে হারাগাছের দিকে যাওয়ার সময় একটি মোটরসাইকেলে তিন দুর্বৃত্ত শাহরিয়ারকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলিটি তার গলায় বিদ্ধ হয়। এসময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শাহরিয়ার। 

পরে দুর্বত্তরা টাকার ব্যাগটি তার গলা থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে বাধা দেন তিনি। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে শাহরিয়ারের মাথায় কোপ মেরে টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। 

এদিকে, বিকাশের রংপুর পরিবেশক রেজাউল ইসলাম মিলন জানান, শাহরিয়ার সুমন আমার প্রতিষ্ঠানে ডিস্ট্রিবিউটর সেলস অফিসার (ডিএসও) পদে দীর্ঘদিন ধরে কাজ করেন। বেলা ১২টায় ৫ লাখ টাকা নিয়ে হারাগাছের বিভিন্ন বিকাশের  দোকানে টাকা দেওয়ার জন্য যান। এসময় দুর্বৃত্তরা তাকে আহত করে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়েছে।  

এ ব্যাপারে রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহী বলেন, ঘটনা শোনার পর দ্রুত ঘটনাস্থলে যাই। বিষয়টি দুঃখজনক। দুর্বৃত্তদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে। বিকাশ পরিবেশককে মামলা করতে বলা হয়েছে বলেও জানান তিনি। 

বিডি-প্রতিদিন/২৩ জুলাই, ২০১৭/ওয়াসিফ



এই পাতার আরো খবর