ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

মহেশপুর সীমান্তে দুই ভারতীয় নাগরিকসহ ১৭ জন আটক
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে দুই ভারতীয় নাগরিকসহ ১৭ জনকে আটক করেছে বিজিবির সদস্যরা। আজ বুধবার জেলার মহেশপুর উপজেলার মাটিলা ও জনাইডাঙ্গা গ্রাম থেকে তাদের আটক করা হয়। মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মো. নজরুল ইসলাম খান বুধবার দুপুরে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আটকের এসব তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মহেশপুরের মাটিলা বিওপির দায়িত্বপূর্ণ এলাকা থেকে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় নড়াইলের লোহাগড়া পৌর এলাকার আজিম শেখের মেয়ে সাগরিকা, একই সীমান্ত থেকে দুই ভারতীয় নাগরিক উত্তর চব্বিশ পরগোনা জেলার গাইঘাটা থানার শিমুলপুর গ্রামের বিজয় বিশ্বাসের ছেলে দিপঙ্কর বিশ্বাস ও তার ছেলে দিয়া বিশ্বাসকে আটক করা হয়।

তারা অবৈধ ভাবে বাংলাদেশে প্রবেশ করে আবার ভারতে প্রবেশের চেষ্টা করছিল। এদিকে মহেশপুরর কানাইডাঙ্গা গ্রাম থেকে ভারতে প্রবেশের সময় পৎকোজ বর্মন, নুর ইসলাম, হাসানুর শরীফ (১৮), মামুন কাজী (২৭), লিটন চন্দ্র দাস (৪৭), কৃষ্ণ ধন দাস (৪১), মো. সাব্বির হাওলাদার, কালাম খা (৩১), আব্দুর রাজ্জাক আকন, সজিব বিশ্বাস (২২), রাসেল মন্ডল (২৫), সানজিদা খাতুন (২৩) আনিশা খাতুন, শফিক শেখকে আটক করা হয়।

এছাড়া অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তাকারী দালাল বাংলাদেশি নাগরিক মহেশপুরর পাতিবিলা গ্রামের আব্দুল করিমের ছেলে মো. আসাদুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর