শিরোনাম
৩১ ডিসেম্বর, ২০২৩ ১০:৪৫

ম্যাচ হারের পর যা বললেন শান্ত

অনলাইন ডেস্ক

ম্যাচ হারের পর যা বললেন শান্ত

ফাইল ছবি

নিউজিল্যান্ডের মাটিতে প্রথমবারের মতো টি-টোয়েন্টি সিরিজ জেতার হাতছানি দিচ্ছিল বাংলাদেশকে। সেই সুযোগ কাজে লাগাতে পারেনি টাইগাররা। সিরিজের প্রথম টি-টোয়েন্টি জিতে বেশ এগিয়ে ছিল শান্ত বাহিনী। কিন্তু দ্বিতীয় ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ায় সব আশা ছিল তৃতীয় ম্যাচকে ঘিরে।

তবে তৃতীয় টি-টোয়েন্টি ও শেষ ম্যাচে ব্যাটাররা একদমই পারফর্ম করতে পারেননি। অলআউট হয়ে যায় কেবল ১১০ রানে। পরে বৃষ্টি আইনে বাংলাদেশ ম্যাচ হারে ১৭ রানে। এত অল্প রানের পুঁজির পর বৃষ্টি আইনে হারায় টাইগার অধিনায়ক নাজমুল হাসান শান্ত দায় দিয়েছেন ব্যাটারদের রান না পাওয়াকে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি বলেন, আমাদের সব বোলার খুব ভালো বল করেছে। তবে ব্যাটাররা আজ রান পায়নি। দলের সব বোলারই ভালো। দেখুন, টি-টোয়েন্টিতে শুরুটা খুব গুরুত্বপূর্ণ। আমরা আজ শুরু পেয়েছিলাম, তবে সমস্যা হচ্ছে আমরা কিছু ভুল করেছি।

শান্ত বলেন, জয় পাওয়াটা দারুণ ব্যাপার। আমি আসলে আমার গতি কিছুটা পরিবর্তন করেছিলাম যেন উইকেটের সাহায্য পাই। আর আমাদের পেসাররাও পাওয়ার প্লেতে বেশ ভালো বল করেছে। আমরা জানতাম বৃষ্টি হবে পরে, এজন্য আগে বোলিং করা। সবমিলিয়ে কঠিন একটা সিরিজ ছিল।’

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর