ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

নরসিংদীতে ৩ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার
নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩ প্রার্থী তাদের মনোনয় প্রত্যাহার করে নিয়েছেন। আজ রবিবার জেলা রিটার্নিং কর্মকতার কাছ আবেদন করে তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেন। 

প্রত্যাহার করা প্রার্থীরা হলো- নরসিংদী-২ পলাশ আসনের জাসদ (ইনু), প্রার্থী জায়েদুল কবির, নরসিংদী-৪ মনোহরদী বেলাবো আসন থেকে জাসদ (জেএসডি) প্রার্থী সানাউল হক নিরু, নরসিংদী-৫ রায়পুরা আসনের জাসদ (জেএসডি) প্রার্থী মো. নাজমুল হক শিকদার। বিএনপি চূড়ান্ত মনোনয়ন দেয়ার পর জেলার বিভিন্ন উপজেলায় বিএনপির একাধিক প্রার্থীর প্রার্থীতা বাতিল হয়ে যায়।

নরসিংদী-১ সদর আসনে নিবাংচানে অংশ নিচ্ছেন সদর আসনে আওয়ামী লীগের প্রার্থী নজরুল ইসলাম হিরু, বিএনপি থেকে খায়রুল কবির খোকন, জাতীয় প্রার্টি থেকে শফিকুল ইসলাম শফিক।

নরসিংদী-২ পলাশ আসনে নির্বাচনে অংশ নিচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী ডা. আনোয়ারুল আশ্রাফ খান দিলীপ, বিএনপি থেকে ড. আব্দুল মঈন খান, জাতীয় পার্টি থেকে মো. আজম খান।

নরসিংদী-৩ শিবপুর আসনে নিবাংচানে অংশ নিচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী জহিরুল হক ভূইয়া মোহন, বিএনপি থেকে মঞ্জুর এলাহী, জাতীয় প্রার্টি থেকে আলমঙ্গীর কবির, স্বতন্ত্র হিসেবে অংশ নিচ্ছেন বর্তমান এমপি সিরুজুল ইসলাম মোল্লা।

নরসিংদী-৪ মনোহরদী বেলাবো আসনে নিবাংচানে অংশ নিচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী নুরুল মজিদ মাহামুদ হুমায়ন, বিএনপি থেকে সরদার শাখাওয়াত হোসেন বকুল,জাতীয় প্রার্টি থেকে মো. নেওয়াজ আলী ভূইয়া।

নরসিংদী-৫ আসনে নির্বাংচানে অংশ নিচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী রাজি উদ্দির রাজু, বিএনপি থেকে আশরাফ উদ্দিন বকুল, জাতীয় পার্টি থেকে এম এ সাত্তার। 

নরসিংদী জেলা নির্বাচন কর্মকর্তা মেজবা উদ্দিন বলেন, তিন জন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেন। এছাড়া বিএনপি চূড়ান্ত মনোনয়ন দেয়ার পর জেলার বিভিন্ন উপজেলায় বিএনপির একাধিক প্রার্থীর প্রার্থীতা অটোমেটিক বাতিল হয়ে যায়।

বিডি প্রতিদিন/এ মজুমদার



এই পাতার আরো খবর