২ জানুয়ারি, ২০১৯ ১৫:০০

লক্ষ্মীপুরে সংঘর্ষে পুলিশ-সাংবাদিকসহ আহত ১০, যুবলীগের ৬ নেতাকর্মী আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে সংঘর্ষে পুলিশ-সাংবাদিকসহ আহত ১০, যুবলীগের ৬ নেতাকর্মী আটক

লক্ষ্মীপুরের সদর হাসপাতালে চিকিৎসাধীন ব্যক্তির ওপর হামলার চেষ্টাকে কেন্দ্র করে সংঘর্ষে পুলিশ-সাংবাদিক ও যুবলীগের ১০ জন আহত হয়েছে।

বুধবার দুপুরে সদর হাসপাতালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শহরে উত্তেজনা বিরাজ করছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

চিকিৎসাধীন ব্যক্তির নাম দেলোয়ার হোসেন। তার বাড়ি সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের আঠিয়াতলী গ্রামে। 

হাসপাতাল, পুলিশ ও যুবলীগ সূত্রে জানা যায়, স্থানীয় আওয়ামী লীগ নেতাকে হত্যার চেষ্টা মামলায় মঙ্গলবার কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে এলাকায় ফেরেন দেলোয়ার। বুধবার সকালে দেলোয়ার একটি ছুরি নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমানকে আক্রমণ করেন। পরে স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগ নেতা কর্মীরা তাকে মারধর করে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে শহরের যুবলীগ নেতা-কর্মীরা হাসপাতালে যান। এসময় দেলোয়ারের ওপর হামলার চেষ্টা করেন তারা। পুলিশ তাদের বাধা দিলে দুই পক্ষের সংঘর্ষ বাঁধে। এসময় আহত হন পুলিশ কর্মকর্তা এস আই আব্দুল আলীম, এ এস আই গিয়াস উদ্দিন, সদস্য নয়ন, মেহেদী, সাংবাদিক মীর ফরহাদ হোসেন সুমন, জেলা যুবলীগ সভাপতি সালাহ উদ্দিন টিপু, সদর উপজেলা যুবলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমানসহ ১০ জন।

পরে পুলিশ ১০টি মটরসাইকেল জব্দ করে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে যুবলীগ নেতা মাহবুব, ছাত্রলীগ নেতা আশেক, রোকন, সাইমুন, রনিসহ ৬ জনকে আটক করে।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন বলেন, হাসপাতালে চিকিৎসাধীন একজনের ওপর হামলার চেষ্টা করে একটি গ্রুপ। এসময় বাধা দিলে তারা পুলিশের ওপর হামলা চালায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ এলোপাতাড়ি লাঠি চার্জ করে কয়েকজনকে আটক করে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর