২৩ মার্চ, ২০২০ ২০:২১

পাবনায় ছাত্রলীগ নেতার নেতৃত্বে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

পাবনা প্রতিনিধি:

পাবনায় ছাত্রলীগ নেতার নেতৃত্বে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

পাবনার সুজানগরে ছাত্রলীগ নেতার নেতৃত্বে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার সকালে ধর্ষিতা গৃহবধূ বাদী হয়ে পৌর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সুমন খানসহ (২৩) পাঁচ জনের নাম উলে­খ করে সুজানগর থানায় মামলা দায়ের করেছেন। মামলায় অভিযুক্ত সরদার সুমন হোসেন পটল (২২) নামের এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। 

পুলিশ জানায়, গণধর্ষণের শিকার হওয়া গৃহবধূ রবিবার সন্ধ্যায় সাঁথিয়া থেকে নিজের দুলাভাইয়ের সাথে সদর উপজেলার কোলাদীতে বোনের বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে, সুজানগর উপজেলায় চরভবানীপুর এলাকায় একদল বখাটে তাদের পথরোধ করে। তারা গৃহবধূর দুলাভাইকে মারধর করে বেঁধে রেখে গৃহবধূকে রাস্তার পাশের গমক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। সোমবার ভুক্তভোগী গৃহবধূ পরিবারের সদস্যদের নিয়ে থানায় এসে ৫ জনের নাম উলে­খ করে একটি মামলা দায়ের করেছেন। 

সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলা দায়েরের পর চর সুজানগর এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত সরদার সুমন ওরফে পটলকে গ্রেফতার করা হয়েছে। ছাত্রলীগ নেতা সুমন খানসহ অপর চার আসামিকে গ্রেফতারেও অভিযান চলছে। তবে, তাদের নাম পরিচয় বিস্তারিত জানাতে রাজি হননি তিনি। 

হাদিউল ইসলাম আরো বলেন, প্রাথমিক তদন্তে আমরা ঘটনার সত্যতা পেয়েছি। ভুক্তভোগী গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর