২৪ অক্টোবর, ২০২০ ১৩:১৯

কাজের কথা বলে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে জখম

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

কাজের কথা বলে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে জখম

প্রতীকী ছবি

ফরিদপুরের বোয়ালমারীতে কাজ দেওয়ার নাম করে ফোনে ডেকে নিয়ে সামাদ শেখ (৩০) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত সামাদ শেখ উপজেলার শেখর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের সাঈদ শেখ ছেলে। গতকাল শুক্রবার (২৩ অক্টোবর) রাতে উপজেলার সাতৈর-ডোবরা সড়কের মোহনপুর ব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। 

সামাদ শেখের তৃতীয় স্ত্রী বোয়ালমারী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মঞ্জিলা বেগম জানান, গত কয়েকদিন কর্মহীন সামাদকে কাজে নেওয়ার কথা বলে কেউ একজন অপরিচিত ফোন নম্বর থেকে ফোন দিচ্ছিল। সেই সুবাদে সামাদ গতকাল শুক্রবার বিকেলে ফরিদপুর ওই ব্যক্তির সাথে দেখা করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর স্বামীর আহতের খোঁজ পেয়ে তিনি হাসপাতালে ছুটে যান। 

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় সামাদ জানান, ফরিদপুরের রাজবাড়ী রাস্তার মোড়ে ওই ব্যক্তির সাথে দেখা হলে মোটরসাইকেল যোগে সামাদকে বোয়ালমারী পৌঁছে দেওয়ার কথা বলে নিয়ে আসে। সাতৈর-ডোবরা সড়কের মোহনপুর ব্রিজের কাছাকাছি নির্জন স্থানে মোটরসাইকেল থামিয়ে হঠাৎ আমাকে কুপিয়ে সঙ্গে থাকা মোবাইল ফোন, নগদ টাকা ছিনিয়ে নেয় ওই দুর্বৃত্ত।

জানা যায়, ওই এলাকার লোকজন সামাদকে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
 
ঘটনাস্থল পরিদর্শনকারী বোয়ালমারী থানার উপপরিদর্শক (এসআই) সাইফুদ্দিন জানান, ঘটনাস্থল থেকে একটা বাজার করা ব্যাগ ও সামাদকে কুপিয়ে জখমে ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সামাদের দ্বিতীয় স্ত্রী জিন্নাত আরা ও ভায়রা বিটুল শেখকে থানায় আনা হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর