২২ মার্চ, ২০২০ ১২:০৮

টেকনাফে বিজিবি'র অভিযানে ৫০ হাজার ইয়াবা উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে বিজিবি'র অভিযানে ৫০ হাজার ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল শনিবার (২১ মার্চ) রাতে র বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের নাজির পাড়া বিওপির একটি বিশেষ টহলদল গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের ৩শ গজ দক্ষিণে বেড়িবাঁধে অভিযান চালিয়ে বেড়িবাঁধ রক্ষা ব্লকের ভেতরে অভিনব কায়দায় লুকায়িত অবস্থিত একটি ইয়াবার বস্তা উদ্ধার করতে সক্ষম হয় বিজিবি। পরে বস্তাটি ব্যাটালিয়ন সদরে নিয়ে আসা হয়।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, শনিবার
রাতে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ নাজির পাড়া বিওপির একটি বিশেষ টহলদল গোপন সংবাদের ভিত্তিতে বিওপির ৩শ গজ দক্ষিণে বেড়িবাঁধে অভিযান চালিয়ে রক্ষা ব্লকের ভিতরে অভিনব কায়দায় লুকানো অস্থায় একটি ইয়াবার বস্তা উদ্ধার করে। পরে বস্তাটি ব্যাটালিয়ন সদরে নিয়ে এসে গণনা করে ৫০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। 

তিনি আরও জানান, এসময় কাউকে  আটক করা সম্ভব হয়নি। উদ্ধারকৃত ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উদ্ধর্তন কর্মকর্তা,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর