২৯ মার্চ, ২০২০ ১৮:১৪

গাংনী হাসপাতালের চিকিৎসক আরেফিন নিরুদ্দেশ নাকি কোয়ারেন্টাইনে?

মেহেরপুর প্রতিনিধি

গাংনী হাসপাতালের চিকিৎসক আরেফিন নিরুদ্দেশ নাকি কোয়ারেন্টাইনে?

ডা. আরেফিন

মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. আমিরুজ্জামান মোহাম্মদ সামসুল আরেফিন নিরুদ্দেশ নাকি সেলফ কোয়ারেন্টাইনে আছেন তা নিয়ে গাংনী উপজেলা স্বাস্থ্য বিভাগের লুকোচুরি চলছে। গাংনী উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ রিয়াজুল আলম ডা. আরেফিনের নিরুদ্দেশ হবার ঘটনা নিশ্চিত করলেও তার সেলফ কোয়ারেন্টাইনে চলে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সাবেক সহকর্মী ডা. মো. সজিব উদ্দিন। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ রিয়াজুল আলম সাংবাদিকদের  জানিয়েছেন  ডা. আমিরুজ্জামান মোহাম্মদ সামসুল আরেফন কয়েকদিন ধরে নিখোঁজ। তিনি আরো জানান, গত বৃহস্পতিবার সকাল থেকে তাকে পাওয়া যাচ্ছে না। তিনি কোনো ছুটির দরখাস্ত না দিয়ে ৩ দিন ধরে কর্মস্থলে অনুপস্থিত। তার মোবাইল ফোন ও বাসায় খোঁজ নিয়েও সন্ধান পাওয়া যায়নি। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানো হবে।  

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান জানান, এ বিষয়ে শুনেছি তবে লিখিত অভিযোগ পাওয়া যায়নি। ওই চিকিৎসকের স্থায়ী ঠিকানা কুষ্টিয়ার খোকসা গ্রামে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।

তবে ডা. আরেফিনের ঘনিষ্ট জন ও সাবেক সহকর্মী ডা. মো. সজিব উদ্দিন জানিয়েছেন, গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও মেডিকেল অফিসার ডা. সামসুল আরেফিনকে নিয়ে বেশ কয়েকটি পত্রিকায় বিভ্রান্তমূলক নিউজ পরিবেশিত হয়েছে, নিউজে তাকে নিখোঁজ বলে উল্লেখ করা হয়েছে। ডা. আরেফিন বেশ কয়েকদিন থেকেই অসুস্থ বলে জানতাম। একজন প্রবাসী রোগীকে চিকিৎসা দেবার পর তিনি অসুস্থ হয়ে পড়লে সতর্কতার অংশ হিসেবে তিনি সেলফ কোয়ারেন্টাইনে চলে যান। তার সাথে কথা হয়েছে, গ্রামের বাড়িতে তিনি ভালো আছেন। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর