২৫ অক্টোবর, ২০২০ ১৯:৩৩

আজকে ক্রীড়া দিয়ে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে : দুলু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

আজকে ক্রীড়া দিয়ে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে : দুলু

বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম আছাদুর রহমান দুলু বলেছেন, প্রধানমন্ত্রী বাংলাদেশের অহঙ্কার। তিনি মানুষের জন্য, দেশের কল্যাণের জন্য রাজনীতি করেন। দেশের যুব সমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে সকল সুযোগ-সুবিধার সৃষ্টি করেছেন। আজকে ক্রীড়া দিয়ে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে। আগামীতে আরও এগিয়ে যাবে। সারাজীবন এদেশের মানুষের জন্য নিজের জীবনকে উৎসর্গ করে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, বাংলাদেশ তৃতীয় বিশ্বের অনুস্মরণীয়। তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব সারা বিশ্বে অনুকরণীয়। আওয়ামী লীগ সরকার দেশ ও দেশের মানুষের পক্ষে লড়াই করে। আর বিএনপি দেশকে পিছিয়ে দিতে রাজনীতি করে।

রবিবার বিকালে বগুড়ার সুলতানগঞ্জ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের ব্যাচভিত্তিক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবু জাফর সিদ্দিক রিপন, সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল করিম, আলমগীর হোসেন স্বপন, মহিদুল ইসলাম, একেএম জিয়াউল হক জুয়েল, মাশরুক আল রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া পৌরসভার ১৩নং ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ আলম। টুর্নামেন্ট ব্যবস্থাপনায় রয়েছে আতিক, মিজু ও মিনার।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর