২১ অক্টোবর, ২০২০ ১৬:২৫

চাঁপাইনবাবগঞ্জে চর নারানয়পুরে উন্নয়নের দাবিতে স্মারকলিপি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে চর নারানয়পুরে উন্নয়নের দাবিতে স্মারকলিপি

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার প্রত্যন্ত চর নারায়নপুর ইউনিয়নের জীবনমান উন্নয়নে ১৪ দাবি দাওয়া তুলে ধরে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে নারায়নপুর ইউনিয়নের বাসিন্দারা। বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বরে তারা উপস্থিত হয়ে উপজেলা নির্বাহী অফিসার নাজমুল ইসলাম সরকারের মাধ্যমে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেন।

চরঞ্চালবাসীর পক্ষে এ সময় উপস্থিত ছিলেন নারায়নপুর ইউপির প্যানেল চেয়ারম্যান মো. মোমিন আলী, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মমিন সাদ্দাম, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি জুবায়ের আহমেদ রনি, নারায়নপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হক, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের মো.  শামিম রেজা মিলনসহ অন্যরা। 

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, নদী বেষ্টিত প্রত্যন্ত চর নারায়নপুরের বাসিন্দাদের প্রধান কাজ কৃষি, যদিও এখানকার অনেকেই আধুনিক কৃষির সুফল থেকে বঞ্চিত। এখনো রাস্তাঘাটের উন্নয়ন খুব বেশি হয়নি। ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স থাকলেও সেখানে থাকেন না চিকিৎসক। নাগরিক সুবিধার অনেক কিছু থেকেই পিছিয়ে রয়েছে চরের মানুষগুলো। তাই তাদের জন্য বিশেষ প্রনোদনার মাধ্যমে পরিকল্পনা গ্রহণ করা হলে জীবনমান উন্নয়ন করা সম্ভব।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর